শুক্রবার, ২১ মে, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, দেবগুরু বৃহস্পতি ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।  ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে কোনো না কোনো বাধা আসতে পারে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ধারকর্জ ও ঋণের হাত থেকে মুক্তি পাবেন।। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয় পরিজন সহযোগিতার হাত বাড়িয়ে ধরবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হওয়ায় মনোবল বৃদ্ধি পাবে। সুনাম যশ খ্যাতি প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মক্ষেত্রে অসন্তোষ, অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোয় আলোকিত হবে। ব্যবসা-বাণিজ্যের বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। অবশ্য বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে কোনো বাধা আসতে পারে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করে চলবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূরপ্রসারী হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ও অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। মনে রাখবেন দুর্জনেরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। মন সৃজনশীল কাজবাজের প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। বিবাহযোগ্যরা বিবাহের প্রস্তুতি নিন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও ইলেকট্রনিক্স সামগ্রী ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ থেকে বিরত থাকুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর