বুধবার, ২ জুন, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহমাতা চন্দ্র ও সর্বগ্রাসী গ্রহ রাহুর প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, দীর্ঘদিনের ধার কর্জ ও ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। সন্তানদের সাফল্যে  গৌরবান্বিত হতে পারেন।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ হাতে আসতে পারে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বােিণজ্যে মন্দাভাব বিরাজ করবে। সহকর্মী ও অংশীদারদের সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলুন।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। টাকাপয়সা আয় অপেক্ষা ব্যয় বেশি হবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর প্রকোপ বাড়বে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণ হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। অত্যাবশ্যকীয় বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনে বাধা আসতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অবশ্য সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে। বিবাহযোগ্যরা প্রস্তুতি নিন। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। দ্রুতগতির বাহন বর্জনীয়।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। রাগ জেদ অহংকার বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

মনোবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 আয় কম ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর