শনিবার, ১২ জুন, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি মিথুন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, গ্রহপিতা রবি ও দেবগুরু বৃহস্পতিবার প্রভাব বিদ্যমান।   আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাই-বোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন।  ব্যবসা-বাণিজ্যে প্রচুর উন্নতি করতে সক্ষম হবেন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বাড়বে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। অবশ্য সাহায্য-সহযোগিতা পাবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাবেন। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। কোনো অনুষ্ঠানে যোগদান করবেন।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। নচেৎ পারিবারিকভাবে পৃথক হতে হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের ঋণের বোঝা নামতে পারে। শ্রম মেধা প্রযুক্তি কৌশল ও অধ্যবসায়ের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। যোগ্য কর্ম উচ্চশিক্ষা ভ্রমণ এমনকি ধর্মীয় যাত্রায় বিদেশগমনের পথ খুলবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষ লেজ গুটিয়ে নিতে বাধ্য হবেই হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের পথ খুলবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। দীর্ঘদিনের প্রেম বন্ধুত্বে ফাটল ধরতে পারে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন দূর থেকে মজা দেখবে। সুনাম যশ মানমর্যাদা নষ্ট হতে পারে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর