মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কর্কটরাশির জাতব্যক্তি, আপনার  ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, প্রেমের দেবতা শুক্র ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে তুলা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে, দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবন সাথীর মতামতকে গুরুত্ব দিন। দ্রুতগতির বাহন বর্জন করুন।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

উপার্জন অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে, অবশ্য হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। প্রেমী যুগলের প্রেম ভেঙে যেতে পারে, অবশ্য সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। মন ধর্মের প্রতি আকৃষ্ট হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেগ কাটতে আরম্ভ করবে, যে কাজে হাত দেবেন তাতেই কম বেশি সফলতা প্রাপ্ত হবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে, টাকা পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হতে পারে। দুর্জনরা আত্মীয় বেশে যথাসর্বস্ব হরণ করতে পারে। প্রেম বন্ধুত্ব শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের হাতে নিত্য নতুন সুযোগ আসতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। দীর্ঘদিনের প্ল্যান প্রোগ্রাম বাস্তবায়িত হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। পিতা মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। শত্রুরা পরাস্ত হয়ে পড়তে বাধ্য হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড়, তীব্র গতির বাহন বর্জন করুন। পথে কুড়িয়ে পাওয়া কোনো দ্রব্য তুলে আনায় বিপদ আপদ পিছু অনুসরণ করবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা টিক হবে না। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। অবশ্য দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ বিবাদের মীমাংসা হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদপ্রাপ্ত হবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভ্রমণ ও বিনোদন শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধি পীড়া থেকে মুক্তির পথ খুলবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে, শ্রমিক-কর্মচারীদের মনে মালিক প্রীতি দেখা দেবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ বৃদ্ধি পাবে। দ্রুতগতির বাহন বর্জন করার আবশ্যকতা রয়েছে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিৎ কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। কর্ম ও ব্যবসা বাণিজ্যে শ্রম অনুপাতে ফললাভ হবে। পিতা-মাতার সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্য দূর হবে। অত্যাবশ্যকীয় দূর ভ্রমণে কোনো না কোনো বাধা এসে হাজির হবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠার পথ সুগম হবে। অংশীদারদের সহযোগিতায় ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। বাণিজ্যিক পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। প্রেম বন্ধুত্ব শুভ।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রব রব করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের কেরিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। শত্রু ও বিরোধী পক্ষরা পিছু হটতে বাধ্য হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর