শনিবার, ১৭ জুলাই, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কর্কট রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি চন্দ্র, বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস  করে দিতে পারে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমা মীমাংসার দিকে ধাবিত হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। সুনাম যশ প্রতিষ্ঠা উত্তরোত্তর বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্মপ্রত্যাশীদের মুখে হাসির ঝলক ফুটবে। বাণিজ্যিক প্রচেষ্টা বাস্তবায়িত হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্বপ্রস্তুতি নিতে পারেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কারের পসরা সাজবে। শত্রুরা পরাস্ত হতে পারে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। কর্মের সুনাম যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। দ্বিচক্রযান বর্জনীয়। কলহ-বিবাদ উৎকট-উদ্ভট ঝামেলা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করার আবশ্যকতা রয়েছে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের পথ খুলবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

 

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে সচেষ্ট হতে হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ব্যবসা-বাণিজ্যে মন্দা, কর্মে হয়রানিমূলক দূরবদলি, অন্যদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সহযোগিতার হাত বাড়িয়ে ধরবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

 বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিঃসন্তান দম্পতিরা ডাকযোগে প্রাপ্ত সংবাদ খুশির বার্তা দেবে। কোনো না কোনো শুভ সংবাদ পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

পিতা-মাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। শিক্ষার্থীদের মন ফেসবুক, ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকবে। দূর থেকে আসা সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবেই হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় থেকে বিরত থাকুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। এতদসত্ত্বেও মন সুর ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। সংকটকালে অবশ্য বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন প্রেম ও রোমান্সে ঝুঁকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর