শিরোনাম
সোমবার, ২ আগস্ট, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, গ্রহমাতা চন্দ্র ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সুনাম, যশ, খ্যাতি বাড়লেও আর্থিক ভিত মজবুত করা কঠিন হবে।  মন সুর সংগীত ধর্ম ও সৃজনশীল কাজের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

শূন্য পকেট পূর্ণ হয়ে ওঠবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। হারানো ধন-সম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। বন্ধুত্ব শুভ।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নিঃসন্তান সম্পতির কোল আলোকিত হতে পারে। গৃহবাড়িত অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় প্রচুর অর্থ ব্যয় হওয়ার সম্ভাবনা।

 

মিথুন [২১ মে-২০ জুন]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। সুনাম, যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের বেকারত্ব ঘুচতে পারে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। মামলা মোকদ্দমার মীমাংসা হবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ স্তব্ধ হয়ে পড়বে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন বাস্তবায়িত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমীযুগলের প্রেম ধন্য হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। নচেৎ চোর, চিটিংবাজ অজ্ঞান পার্টির খপ্পরে পড়তে পারেন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসঙ্গীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধি-পীড়া থেকে পরিত্রাণের পথ খুলবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বাড়বে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

শিক্ষার্থীদের মন ফেসবুক, ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকবে। পিতা-মাতার সঙ্গে কারণে-অকারণে মতানৈক্য তৈরি হবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। প্রেম, রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা প্রবল। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিবাহযোগ্যদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। হারানো ধন বুকে ফিরবে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলুন।

এই রকম আরও টপিক