শিরোনাম
সোমবার, ১৬ আগস্ট, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, ন্যায়ের দেবতা শনি মহারাজ ও গ্রহমাতা চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না।  অত্যাবশ্যকীয় দূর ভ্রমণে বাধা আসার সম্ভাবনা।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। রাগ, জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে। প্রেমিকযুগলকে সতর্কতার সঙ্গে চলতে হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ সুনাম যশ বৃদ্ধি পাবে। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। মামলা-মোকদ্দমার মীমাংসা হতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকতে পারে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। লৌকিকতায় যেমন ব্যয় হবে, তেমনি উপহারসামগ্রীও পাবেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ডাকযোগে চেক, মানিঅর্ডার, বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা রয়েছে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

চোর, চিটিংবাজ, অজ্ঞান পার্টি, লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ার সম্ভাবনা প্রবল। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন দূরে থেকে মজা দেখবে। সন্তানদের সফলতার নির্দেশ করছে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। পিতামাতার কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ পরিলক্ষিত হচ্ছে। বন্ধুত্ব শুভ।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। প্রেমিকযুগল সাবধানে চলাচল করুন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। গৃহবাড়িতে নতুন আসাববপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। শিক্ষার্থীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেম বন্ধুত্ব ভ্রমণ শুভ।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের প্রচেষ্টা বাস্তবায়িত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয়-ব্যয় সমান হওয়ায় সঞ্চয়ের খাত থাকবে শূন্য। অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অবশ্য সংকটকালে বন্ধু-বান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর