শুক্রবার, ২০ আগস্ট, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহরাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  আয় বুঝে ব্যয় করতে হবে নচেৎ সঞ্চয়ে হাত পড়বে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বেকার যুবক-যুবতীদের মনে হাসির ঝলক ফুটবে। বাণিজ্যিক পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়তে পারে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। দীর্ঘদিনের লালিত স্বপ্নসাধ পূরণ হবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। মন সুর, সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে থাকবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। কর্ম ও ব্যবসা বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের অসুস্থতা থেকে মুক্ত হবেন। দুর্ঘটনা ও অনাকাক্সিক্ষত ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। প্রেমিকযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলতে হবে। লম্বা দূরত্বের সফরে নিজেকে গুটিয়ে রাখতে হবে। পথে কুড়িয়ে পাওয়া দ্রব্য তোলা ঠিক হবে না।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি আকৃষ্ট থাকবে। পিতামাতার সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করতে পারেন। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূর হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। লৌকিকতায় প্রচুর ব্যয় হওয়ার সম্ভাবনা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজ উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ হবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে। রোমান্স ও বিনোদন শুভ।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল বাড়বে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। দুর্জনরা আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা ভেস্তে যাবে। পিতামাতার শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। নিসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ পাবেন। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূর্ণ করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর