সোমবার, ২৩ আগস্ট, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যারাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ, সেনাপতি মঙ্গল ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষরাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। রাগ, জেদ, হঠকারী সিদ্ধান্ত অবশ্যই বর্জন করতে হবে। বন্ধুত্ব শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হবে। শত্রুরা মিত্রতা করতে বাধ্য হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সদ্য সমাপ্ত শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ঠিক হবে না।

মিথুন [২১ মে-২০ জুন]

ভাগ্যলক্ষীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

লম্বা দূরত্বের সফরে সতর্ক থাকুন। পথে কুড়িয়ে পাওয়া কোনো দ্রব্য তুলে আনায় বিপদ-আপদ আপনার পিছু অনুসরণ করতে পারে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

জীবনসঙ্গীদের দীর্ঘদিনের মনোবাঞ্ছা পূর্ণ হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। আয় বুঝে ব্যয় করতে হবে। নচেৎ সঞ্চয়ে হাত পড়তে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে ব্যস্ত হয়ে থাকতে হবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। স্বাস্থ্যসচেতন হওয়ার আবশ্যকতা রয়েছে। টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দুর্জনেরা আত্মীয়বেশে যথাসর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা করবে। মন সুর সংগীত ও ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সদ্য সমাপ্ত শিক্ষার্থীদের কর্ম প্রাপ্তির পথ সুগম করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। বিদেশ গমনেচ্ছুদের মুখে হাসির ঝলক ফুটবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। দ্বিচক্রযান বর্জন করুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে ওঠবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শত্রুরা পরাস্ত হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখতে চেষ্টা করুন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাতে পারে। বিবাহযোগ্যদের বিবাহ, প্রেমিকযুগলের প্রেম স্বীকৃতি পেতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূর্ণ হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। মন ধর্মের প্রতি ঝুঁকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে ওঠবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভসংবাদ প্রাপ্ত হবেন। রাগ জেদ অহংকার আবেগ ও হঠকারী সিদ্ধান্ত ঘাতক প্রমাণিত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত স্বদেশ প্রত্যাবর্তন ঘটবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। ধর্মীয় যাত্রায় অংশগ্রহণ করতে পারেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর