শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, গ্রহপিতা রবি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। দ্রুতগতির বাহন এড়িয়ে চলা শ্রেয় হবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

জীবনসাথীর কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা শ্রেয় হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। প্রেমিকযুগল প্রেমের স্বীকৃতি পেতে পারে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ করতে পারেন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদাদের সঙ্গে সদ্ভাব বজায় রাখুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও বস্ত্রালঙ্কার আসতে পারে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার আসতে পারে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। সুনাম যশ খ্যাতি প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ খুলবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য বিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের হারানো মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেম রোমান্স বিনোদন বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মামলা-মোকাদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। কর্মক্ষেত্রে বড় কোনো অর্ডার হাত ছড়া হয়ে পড়বে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়বে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলতে পারে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। শত্রু ও বিরোধীপক্ষর মিত্রা করতে আগ্রহান্বিত হবে। ভ্রমণ শুভ।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম বাস্তবায়িত হবে। বিদ্যার্থীরা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হবে। পথে কুড়িয়ে পাওয়া দ্রব্য বিপদে ফেলতে পারে। দুর্জনেরা আত্মীয়বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে। অবশ্য সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর