রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ গ্রহপিতা রবি ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে সিংহ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম হবে।  বিবাহযোগ্যদের বিবাহের কথা পাকাপাকি হবে।         

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তির সহযোগিতায় সচল হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বেকার যুবক-যুবতীরা কর্মের সন্ধান পাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। শিক্ষার্থীদের জীবন ধন্য হয়ে উঠবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন।

মিথুন [২১ মে-২০ জুন]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। হাতে থাকা প্রায় কাজ সহজে সম্পন্ন হবে। প্রেম-রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ ফল প্রদান করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কারের পসরা সাজবে।

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করতে হবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। সংকটকালে বন্ধুবান্ধবদের সহযোগিতা পাওয়া কঠিন হবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জন করতে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

বিবাহযোগ্য পাত্রপাত্রীদের বিবাহ কার্য সুসম্পন্ন হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। নিঃসন্তান দম্পতিদের মুখে হাসির ঝলক ফুটবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। লৌকিকতায় যেমন ব্যয় তেমনি উপহারও প্রাপ্ত হবেন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

শরীর স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখতে হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসি ফোটাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুদের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার বর্তাবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। হারানো ধন বুকে ফিরতে পারে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গান বাজনা আঁকা লেখা অভিনয় আবৃত্তিতে পুরস্কৃত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শত্রু ও বিরোধীপক্ষ মিত্রতা করতে বাধ্য হবে।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। যে কাজে হাত দেবেন তাতে কমবেশি সফলতা পাবেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভাঙা প্রেম জোড়া লাগবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার, জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল করে তুলবে। বন্ধুবান্ধব সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

 ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। পিতা-মাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।  শিক্ষার্থীদের উচ্চশিক্ষার পথ খুলবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর