সোমবার, ১ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র মঙ্গল, সর্বগ্রাসী গ্রহ রাহু ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন।  মন সুর সংগীত ধর্মের প্রতি ঝুঁকবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহারও পাবেন।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। ভাঙা প্রেম বন্ধুত্ব জোড়া লাগবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয় বিক্রয়ের স্বপ্ন পূরণ হবে। আজকের রোপণ করা বৃক্ষ অদূর ভবিষ্যতে ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শূন্য পকেট পূর্ণ হয়ে উঠবে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। সুখ-শান্তি প্রতিষ্ঠার পথ সুগম করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসেব। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দুর্যোগের কালো মেঘ কাটতে আরম্ভ করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। মামলা-মোকদ্দমায় জয়লাভ হবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হয়ে পড়বে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

কর্মের সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। শিক্ষার্থীদের মনোবল দশগুণ চাঙা হয়ে উঠবে। মন সুর সংগীতের প্রতি আকৃষ্ট থাকবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে। ভ্রমণে যাওয়ার সম্ভাবনা।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত করে তুলবে। ভাঙা প্রেম জোড়া লাগবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। পিতামাতার সঙ্গে কারণে-অকারণে কলহবিবাদের সৃষ্টি হবে।  গুপ্ত ও প্রকাশ্য শত্রুর আচমকা আক্রমণ আপনাকে নাজেহাল করে তুলবে। বন্ধুরা সাহায্য করবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর