মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, কর্মফলদাতা শনি মহারাজ ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মকর রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। ভ্রমণ বন্ধুত্ব শুভ।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা পাবেন। ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করে চলবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমনের পথ খুলতে পারে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। মন-মেজাজ ভালো রাখার চেষ্টা করুন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুদের আনাগোনা বাড়বে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব ও আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। প্রেমিকযুগল সাবধান।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ব্যবসা-বাণিজ্যে বাড়তি ঝুঁকি নেওয়া চলবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। প্রেমিকযুগলকে অবশ্যই সতর্কতার সঙ্গে চলতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব মনোবাঞ্ছা পূর্ণ হবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণে যাওয়ার বিশেষ সম্ভাবনা রয়েছে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠা হাতের মুঠোয় আসবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ আপনার স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। লটারি শেয়ার ব্রোকারি ব্যবসায় চমকপ্রদ সফলতা রয়েছে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। মামলা-মোকদ্দমায় জয়ী হওয়ার জোর সম্ভাবনা। বিবাহযোগ্যরা বিবাহের পূর্বপ্রস্তুতি নিতে পারেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলা সমীচীন হবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় ও তীব্রগতির বাহন বর্জন করুন। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের ভিত মজবুত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার-উপঢৌকনও সমানে প্রাপ্ত হবেন।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

হারানো ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। সুনাম যশ প্রতিষ্ঠা আপনাদের চমকে দেবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। দ্রুতগতির বাহন বর্জন করা শ্রেয় হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন চলবে। ভাইবোনদের পূর্ণ সহযোগিতা পাবেন। বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করা শ্রেয় হবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। রাগ জেদ বর্জনের সঙ্গে পরিশ্রমী মিতব্যয়ী কৌশলী ও সঞ্চয়ী হতে হবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ নিশ্চিত করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহে সুখ-শান্তির বারি বর্ষিত হবে। লৌকিকতায় ব্যয় হলেও উপহারসামগ্রী সমানতালে পাবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর