বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র
আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃশ্চিক রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ সেনাপতি মঙ্গল, গ্রহমাতা চন্দ্র ও দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে।  গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয় বিক্রয়ের স্বপ্ন পূরণের সম্ভাবনা।

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মীর কৃপায় সব অশুভ প্রভাব দূর হবে। নিত্যনতুন বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভফল প্রদান করবে। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ভ্রমণে কোনো না কোনো বাধা আসতে পারে। পথে কুড়িয়ে পাওয়া দ্রব্যাদি আনায় বিপদ আপদ আপনার পিছু অনুসরণ করবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন থেকে বিরত থাকুন। সংকটকালে বন্ধুরা সাহায্য করবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে চমকপ্রদ সুযোগ আসবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শ্রমিক-কর্মচারীদের মনে মালকপ্রীতি দেখা দেবে। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

পিতা-মাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসায় তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন বাস্তবায়িত হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গুপ্ত ও প্রকাশ্য শত্রুর চাপ কমবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ এমনকি কোনো না কোনো অনুষ্ঠানে যোগদানের সম্ভাবনা।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভাইবোনদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। লটারি জুয়া রেস শেয়ার হাউজিং এড়িয়ে চলার আবশ্যকতা।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে অর্থ উপার্জনের সুযোগ আসবে। ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। হারানো ধনসম্পদ সম্পত্তি প্রাপ্তির পথ খুলবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। দ্বিচক্রযান বর্জন করুন।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। প্রেমিকযুগলের প্রেম বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে মানসিক অশান্তি আপনাকে জীর্ণ করে তুলবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্তহ হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর