মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এইদিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বৃহস্পতি, সর্বগ্রাসী গ্রহ রাহু ও সেনাপতি মঙ্গলের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অত্যাবশ্যকীয় বিবাহে কোনো না কোনো বাধা এসে হাজির হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখা কঠিন হবে।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। একদিকে দাম্পত্য অসন্তোষ অন্যদিকে দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদ যেন মড়ার উপর খাঁড়ার ঘার সমান হবে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

কর্ম অর্থ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। সন্তান-সন্ততিদের আচরণ মনোবেদনার কারণ হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ডাকযোগে চেক মানিঅর্ডার এমনকি নগদ অর্থ আসতে পারে। দূর থেকে আসা সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। মামলা-মোকদ্দমায় জয়ী হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে নতুন মুখের আগমন ঘটবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে শান্তির পরিবেশ বিরাজ করবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতা পাবেন। মামলা-মোকদ্দমায় জয়ী হবেন। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। রাগ জেদ হঠকারী সিদ্ধান্ত বর্জনীয়।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোন আত্মীয়-পরিজনদের সঙ্গে প্রীতির বন্ধন রচিত হবে। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। মন সুর সংগীত ধর্ম ও পরোপকারের প্রতি আকৃষ্ট থাকবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

অর্থ উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। ব্যবসা বাণিজ্যে লাগাতার উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি মিলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ ও স্মরণীয় হয়ে থাকবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্য ভালোর দিকে যাবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সিজনাল রোগব্যাধির প্রকোপ বৃদ্ধি পাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। শ্রমিক-কর্মচারীদের কাছ থেকে পূর্ণ সহযোগিতা পাবেন।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। বিবাহযোগ্যরা বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে পারেন। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। ভ্রমণে যেতে পারেন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করতে হবে। আয় বুঝে ব্যয় করতে হবে। দূর থেকে কোনো অপ্রিয় সংবাদ আসতে পারে। ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম ও অর্থ দুটোই ব্যয় হবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর