শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি ধনু রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও প্রেমের দেবতা শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। লাইফস্টাইলে পরিবর্তন সাধিত হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা তথা বিদেশগমনের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই সফলতা ধরা দেওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। ব্যবসা-বাণিজ্যে অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয়সহ সব ধরনের অনুচিত কাজবাজ থেকে বিরত থাকুন। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। স্বজনরা স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হবে। দুর্জন আত্মীয়বেশে আপনার সুখের সংসারে অনল জ্বালবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

সহকর্মী ও অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। হাত বাড়ালেই সফলতাপ্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন লাভের পথ প্রশস্ত হবে। সন্তানদের সাফল্যে গৌরবান্বিত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসার সম্ভাবনা। ভ্রমণ বিনোদন শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই সমানতালে শুভফল প্রদান করবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। চোর অজ্ঞান পার্টি প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে ঋণমুক্তির পথ খুলবে। বিবাহযোগ্যদের বিবাহ সুসম্পন্ন হবে। তথা ওই বিবাহে প্রচুর উপহার পবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর