শিরোনাম
মঙ্গলবার, ১ মার্চ, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, প্রেমের দেবতা শুক্রাচার্য ও বুদ্ধির দেবতা বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে বৃষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। সন্তান সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন পরিচয় বন্ধুত্বে রূপ নেবে। পিতামাতার সঙ্গে কারণে-অকারণে কলহবিবার্দে সৃষ্টি হতে পারে। ভাই-বোনদের দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান হওয়ায় সাজ সাজ রবরব করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ধন উপার্জনের সব পথ খুলে যাবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। তথা তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে। শত্রুদের পরিকল্পনা নস্যাৎ হবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। লৌকিকতায় উপহারসামগ্রী প্রাপ্ত হবেন।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় হাসপাতালে চক্কর কাটতে হবে। বিপদে বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বিবাহযোগ্যদের বিবাহ প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। যোগ্যকর্ম উচ্চশিক্ষা ব্যবসা ও ধর্মীয় যাত্রায় বিদেশগমনের সম্ভাবনা অমূলক নয়।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলুন নচেৎ চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়ে যথাসর্বস্ব খুইয়ে ঠুঁটো জগন্নাথ হয়ে ফিরতে হবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসে শ্রম ও অর্থ দুটোই ব্যয় হবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়া চাঙা হয়ে ওঠায় চিকিৎসালয়ে ছুটতে হতে পারে। টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। প্রেমিকযুগল সাবধানে চলুন। বেগবান যান বর্জনীয়।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ বাসাবাড়ি পাল্টানোর ঝামেলা পোহাতে হবে। রোমান্স ও বিনোদন শুভ।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন নচেৎ অর্থ ও মানদন্ডে দন্ডিত হতে পারেন। কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর