শনিবার, ৫ মার্চ, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মীন রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অঙ্গিরাজ পুত্র বৃহস্পতি, বুদ্ধির দেবতা বুধ ও ন্যায়ের দেবতা শনির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে।  বিবাহিত জীবন সুখের হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। দ্বিচক্রযান বর্জন করুন।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজ সাজ রবরব করবে। দূর থেকে আসা কোনো সংবাদ বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফোটাবে। প্রেমিকযুগল সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বাণিজ্যিক সফর লাভদায়ক এমনকি ভ্রমণকালীন পরিচয় থেকে বন্ধুত্ব রূপ নেবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। দূর থেকে আসা ডাক বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহসুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতে গুরুত্ব দিন। অর্থকড়ি সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করা শ্রেয় হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

টাকাপয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে তারল্য সংকটে পড়তে হবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল আসবাবপত্র ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ নগদ প্রভৃতি পথে অর্থ আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। লম্বা দূরত্বের সফরে নিজে ড্রাইভ করা থেকে বিরত থাকুন। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার এমনকি নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও খেলনাসামগ্রীর পসরা সাজবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় অস্ত্রশস্ত্র বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকা শ্রেয় হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। সংকটকালে বন্ধুবান্ধবদের কাছে পাবেন না।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদ ঘটবে না। শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য-সহযোগিতাপ্রাপ্ত হবেন। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার হাউজিং প্রভৃতি এড়িয়ে চলাই শ্রেয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্যের অবসান ঘটবে। সপরিবারে কাছেপিঠে ভ্রমণ যোগ আছে। সন্তানরা কোনো না কোনো পুরস্কার পাবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহবিবাদের মীমাংসা হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। দ্রতগতির বাহন এড়িয়ে চলুন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর