মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি মেষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ অধিপতি মঙ্গল, কর্মফলদাতা শনি,  দৈত্যকুলগুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কুম্ভ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। আয়-উপার্জনের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সপরিবারে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

 

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

বেকারদের কর্মপ্রাপ্তি হারানো কর্ম পুনরুদ্ধার তথা নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক তথা ভ্রমণকালীন বন্ধুত্ব সারা জীবনের পাথেয় হবে। মিতব্যয়ী হওয়ার আবশ্যকতা রয়েছে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিবাহযোগ্য প্রেমিকযুগলের প্রেমের স্বীকৃতি তথা সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব্য সেবন ক্রয়-বিক্রয় বহন ও অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। নয়তো শ্রীঘরে ঢুকতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। বন্ধুরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। দূর থেকে কোনো সংবাদ বেকারদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন, স্বাস্থ্য ও বিবাহ-সংক্রান্ত দুশ্চিন্তার অবসান ঘটবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

মনোবল জনবল অর্থবলের সঙ্গে সঙ্গে সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণ হবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় তাদের নিয়ে হাসপাতালে চক্কর কাটতে হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের অপ্রত্যাশিত প্রত্যাবর্তন ঘটতে পারে।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

পাওনা টাকা আদায় আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা সচল হয়ে উঠবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। যার ফলে আপনাকে সর্বদাই ব্যস্ত থাকতে হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সহকর্মী ও অংশীদারদের সহযোগিতায় দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। কোনো মাঙ্গলিক অনুষ্ঠানে যোগদান করবেন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

শরীর-স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা সাহায্যের হাত বাড়িয়ে দেবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর