শুক্রবার, ১৩ মে, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি বৃষ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য, সর্বগ্রাসী গ্রহ রাহু ও  দেবগুরু বৃহস্পতির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ব্যাংক ব্যালান্স ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষ পরাস্ত হতে বাধ্য হবে।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]

ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লম্বা দূরত্বের সফরে সতর্ক থাকতে হবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও পাওনা টাকা আদায় হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে, এমনকি তারা কোনো না কোনো পুরস্কারে ভূষিত হবে।

মিথুন [২১ মে-২০ জুন]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে ওঠায় লাইফস্টাইল বদলে দেবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসির ঝলক ফুটবে। হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি পুনরুদ্ধারের পথ প্রশস্ত হবে।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

ব্যবসা-বাণিজ্যে মন্দা কর্মে হয়রানিমূলক দূরবদলি অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। দূর থেকে আসা কোনো সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। অবশ্য সংকটকালে বন্ধুবান্ধবরা সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ এমনকি নগদ অর্থ আসতে পারে। দীর্ঘদিনের ঋণমুক্তির জন্য দিনটি রেকর্ড হয়ে থাকবে। নিঃসন্তান দম্পতিদের কোল আলোকিত হয়ে উঠবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে।

কন্যা [২১ আগস্ট-২২ সেপ্টেম্বর]

কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার দ্বারে এসে টোক্কা মারবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। গৃহবাড়ি ভূমিসম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি শুভ।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখতে হবে। পিতামাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন কাউকেই কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতা পাবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসায় বস আপনার প্রশংসায় পঞ্চমুখ হয়ে থাকবে। বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হবে।

মকর  [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

সিজনাল রোগব্যাধির সঙ্গে সঙ্গে পুরনো ক্রনিক ব্যাধিপীড়ার প্রকোপ বৃদ্ধি পাবে। একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে অতিশয় জীর্ণ করে তুলবে। সন্তানদের ক্যারিয়ার ও স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মনোবল চাঙা হয়ে উঠবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকতে পারে। ধৈর্য হারালে চলবে না। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন নচেৎ অচিরেই বাসাবাড়ি পাল্টানোর ঝামেলায় পড়তে হবে। দীর্ঘদিনের ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগতে পারে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর