মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্য মতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি বুধ, পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হাতে থাকা প্রায় কাজই সহজে সম্পন্ন হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠার গ্রাফ চাঙা হয়ে উঠবে। সহকর্মী ও অংশীদারদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। ভাড়াটিয়া হলে মালিকের প্রতি সদ্ভাব বজায় রাখুন। মামলা-মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব বিরাজ করবে। সহকর্মীদের সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। বাড়ির ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে প্রচুর ব্যয় হবে। সংকটে আত্মীয়রা সাহায্যের হাত বাড়াবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

ভ্রমণকালীন সতর্কতার সঙ্গে চলাফেরা করুন। চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পরে পড়তে পারেন। সংকটকালে বন্ধুবান্ধব, আত্মীয়-পরিজন কাউকেই কাছে পাওয়া কঠিন হবে। সতর্কতার সঙ্গে চলাফেরা করুন।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে। জীবনসাথী ও শ্বশুরালয় থেকে ভরপুর সহযোগিতাপ্রাপ্ত হবেন। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। লৌককতায় ব্যয়ের মাত্রা সীমা ছাড়িয়ে যাবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দীর্ঘদিনের ভোগ্য ব্যাধিপীড়া থেকে পরিত্রাণ পাবেন। শত্রু ও বিরোধীপক্ষ পিছু হটতে বাধ্য হবেন। শ্রমিক-কর্মচারী ও ড্রাইভারদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। সন্তানদের আচরণ মনোবেদনার কারণ হতে পারে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিদ্যাশিক্ষায় ব্রতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। পিতামাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা ও আশীর্বাদপ্রাপ্ত হবেন। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। জুয়া রেস এড়িয়ে চলার আবশ্যকতা রয়েছে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

দীর্ঘদিনের আটকে থাকা কাজ সচল হবে। ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হবেন। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বেকার যুবক-যুবতীদের কর্মপ্রাপ্তির বাসনা পূরণ হবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা বাস্তবায়িত হবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। মামলা মোকদ্দমা ও কোর্টকেসের রায় পক্ষে আসবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বিদেশে অবস্থ্নারত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সুনাম যশ খ্যাতি প্রতিপত্তির গ্রাফ চাঙা হয়ে উঠবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের কলহবিবাদের মীমাংসা হবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি কর চলবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ হবে। শিক্ষার্থীদের উচ্চশিক্ষা এমনকি বিদেশগমনের পথ খুলবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতাপ্রাপ্ত হবেন। ডাকযোগে প্রাপ্ত সংবাদ বেকারদের মুখে হাসির ঝলক ফোটাবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে। হারানো ধনসম্পদ সম্পত্তিসহ ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর