সোমবার, ৩ অক্টোবর, ২০২২ ০০:০০ টা

আজকের ভাগ্যচক্র

ড. কে সি পাল

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি তুলা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ প্রেমের দেবতা শুক্রাচার্য দেবগুরু বৃহস্পতি ও গ্রহপিতা রবির প্রভাব বিদ্যমান।  আপনার সঙ্গে মীন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি জাগ্রত হবে। প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি মিলতে পারে। বন্ধুত্ব শুভ।

 

মেষ [২২ মার্চ-২০ এপ্রিল]

আয় অপেক্ষা ব্যয় বেশি হওয়ায় সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ণ হয়ে পড়বে। ইলেকট্র্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও আসবাবপত্র মেরামতে শ্রম অর্থ দুটোই ব্যয় হবে।

 

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

পাওনা টাকা আদায় ও আটকে থাকা কাজ সচল হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছাট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। শত্রুরা পরাস্ত হতে বাধ্য হবে।

 

মিথুন [২১ মে-২০ জুন]

কর্মপ্রত্যাশীদের কর্মপ্রাপ্তির পথ সুগম হবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়িত হবে। ভ্রমণকালীন পরিচয় থেকে বন্ধুত্বে রূপ নেবে। শিক্ষার্থীদের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে।

 

কর্কট  [২১ জুন-২০ জুলাই]

ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভফল প্রদান করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

 

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। গুপ্ত ও প্রকাশ্য শত্রুরা স্বজনদের সঙ্গে হাত মিলিয়ে আপনার গোপন প্রেম ও অনুচিত কাজবাজ ফাঁস করে দিতে পারে। সংকটকালে কাউকে কাছে পাওয়া কঠিন হবে।

 

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিন। দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।

 

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

শরীর স্বাস্থ্য বিশেষ ভালো না থাকায় কোনো কাজে মন বসবে না। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। শ্রমিক কর্মচারীদের প্রতি তীক্ষè নজর রাখুন। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে।

 

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

বিদ্যার্থীদের জন্য দিনটি বেশ মৌজমাস্তিতে কাটবে। পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শত্রুরা আপনাকে বিপদে ফেলবে।

 

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

দাম্পত্য সুখশান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা ব্যবসার বহুল প্রচার ও প্রসার ঘটবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

 

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

ভাইবোনদের সঙ্গে সদ্ভাব বজায় রাখা কঠিন হবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান হবে। ব্যবসা-বাণিজ্যে মজুদমালের দাম বৃদ্ধি পাবে। বিদেশ গমনেচ্ছুদের বিদেশ গমনের পথ খুলবে।

 

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। শূন্য পকেট পূর্ণ শুধু নয় ঋণমুক্তির পথ প্রশস্ত হবে। হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে।

 

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙা হয়ে উঠবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেকট্র্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। নেতৃত্ব প্রভুত্ব কর্তৃত্ব শ্রেষ্ঠত্বে মজবুত আসন গেড়ে বসতে সক্ষম হবেন।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর