Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ০৯:৫৩
আপডেট : ২ ফেব্রুয়ারি, ২০১৭ ১৫:০৮

ট্রাম্পের সৎ ভাইয়ের সন্ধান!

অনলাইন ডেস্ক

ট্রাম্পের সৎ ভাইয়ের সন্ধান!
সংগৃহীত ছবি

কেনিয়ার এক ব্যক্তি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সৎ ভাই বলে ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। ছবিটা গত জানুয়ারিতে আমেরিকান কমেডিয়ান ও রেডিও উপস্থাপক রিকি স্মাইলির ফেসবুক পেজে প্রথম দেখা যায়। তখন আরেকটি দাবিও উঠে আসে, আর তা হলো এ ভদ্রলোকের নাম এনইউরিঙ্গো ট্রাম্প এবং তার বাড়ি মালাউইতে।

আরও আশ্চর্যের বিষয় হলো তার ছবির নীচে ডোনাল্ড ট্রাম্পের মেইক আমেরিকা গ্রেট এগেইন এর অনুকরণে লেখা আছে - মেইক মালাউই গ্রেট এগেইন।

ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর অনুসন্ধানে নামে বিবিসি। এক পর্যায়ে দেখা যায়, তিনি ঘানার প্রেসিডেন্ট এবং তার একটি ছবি পাওয়া যায় যেখানে তিনি ঘানার অভিনেতা কফি আডুর সাথে শুভেচ্ছা বিনিময় করছেন।

যদিও রিকি স্মাইলির ফেসবুকে ওই ছবিটি পোস্ট করার পর ৩১১টি কমেন্টের মধ্যে মাত্র ২ জন তাকে ঘানার প্রেসিডেন্ট হিসেবে সনাক্ত করতে পেরেছিল। আর এরপরে প্রেসিডেন্ট নানা আকুফো আড্ডু ডোনাল্ড ট্রাম্পের সৎ ভাই না হয়েও সমর্থকদের মধ্যেই পরিচিত হয়ে ওঠেন নানা ট্রাম্প নামে।

আবার যুক্তরাষ্ট্রের মতো ডিসেম্বরে ঘানায় নির্বাচনী প্রচার হওয়ায় নানা ট্রাম্পের সাথে সমর্থকরাই লিখেছে "নানা ট্রাম্প" মেইক ঘানা গ্রেট এগেইন"। আর এর মাধ্যমেই অবসান হলো ইন্টারনেটের ট্রল হয়ে ওঠা ডোনাল্ড ট্রাম্পের ভাই নিয়ে সব রহস্যের।


বিডি-প্রতিদিন/০২ ফেব্রুয়ারি, ২০১৭/মাহবুব


আপনার মন্তব্য