১৫ জানুয়ারি, ২০২২ ২৩:৩৪

প্রিয়াঙ্কা অনেক ছোট, প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সেই প্রযোজক

অনলাইন ডেস্ক

প্রিয়াঙ্কা অনেক ছোট, প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন সেই প্রযোজক

প্রিয়াঙ্কা ও প্রযোজক রানা

টালিগঞ্জে প্রযোজক-নায়িকার প্রেম নতুন কিছু নয়। এবার প্রিয়াঙ্কা সরকারের প্রেমে পড়েছেন প্রযোজক রানা সরকার বলে টলিউডের নতুন গুঞ্জন ছড়িয়েছে। শোনা যাচ্ছে, রানার সঙ্গে তার একাধিক ছবির নায়িকার নাকি জোর বিবাদ! যার জেরে ছবির তারিখ নিয়ে বড় সমস্যাও তৈরি হয়েছে। তারই মধ্যে শনিবার হঠাৎ পুরনো গুঞ্জনে নতুন মোড়। বিবাদ ভুলে ফের নাকি প্রেমে মশগুল রানা-প্রিয়াঙ্কা।

সম্প্রতি প্রিয়াঙ্কার দুর্ঘটনাই নাকি তাদের আবার কাছাকাছি করেছে। প্রিয়াঙ্কার বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়া এবং সেখান থেকে বাসায় ফেরার সময়ে প্রযোজক নাকি উপস্থিত ছিলেন। সেই থেকেই নাকি নতুন করে গুঞ্জনের সূত্রপাত! একাধিক সংবাদমাধ্যমে ইতিমধ্যেই সেই খবর প্রকাশিতও হয়েছে।

তবে বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দিয়েছেন রানা। তিনি বলেন, ‘ঘরে সুন্দরী স্ত্রী আছেন। তার সঙ্গে সম্পর্ক ভীষণ ভাল। শুধুশুধু এসব গুজবে আমি পাত্তা দেই না! প্রিয়াঙ্কা এমনিই আমার থেকে অনেক ছোট।’ ছবির তারিখ-সমস্যা নিয়ে প্রযোজকের বক্তব্য, ‘এই সমস্যাও নতুন নয়। টলিউড ছাড়িয়ে বলিউডেও এ রকম ভুরি ভুরি উদাহরণ মিলবে। তার সঙ্গে প্রেম-বিবাদের কোনও সম্পর্ক নেই।’ যদিও এ বিষয়ে প্রিয়াঙ্কার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর