রবিবার, ৭ জুলাই, ২০১৯ ০০:০০ টা

হলে বসে সিনেমা দেখলেন রাহুল

হলে বসে সিনেমা দেখলেন রাহুল

কংগ্রেস সভাপতির পদ থেকে গত বুধবার ইস্তফা দিয়েছেন রাহুল গান্ধী। এর কয়েক ঘণ্টার মধ্যেই চাপমুক্ত হতে দিল্লির সিনেমা হলে বসে সিনেমা দেখলেন তিনি। সাধারণ মানুষের মতোই দর্শকাসনে বসে ছবি দেখতে দেখতে পপকর্ন খেতেও দেখা গেল রাহুলকে। বুধবার সন্ধ্যায় দিল্লির মাল্টিপ্লেক্সে যান তিনি। বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা অভিনীত ‘আর্টিকেল ১৫’ ছবিটি উপভোগ করেন তিনি। হলে বসে ছবি দেখার সেই ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যম ‘ইনস্টাগ্রাম’এ ভাইরালও হয়েছে। ভিভিআইপির সুযোগ-সুবিধা না নেওয়ায় সোশ্যাল মিডিয়ায় প্রশংসাও করা হয় রাহুলের। কলকাতা প্রতিনিধি

কারণ পপকর্ন খেতে খেতে রাহুলের পাশের আসনে বসে থাকা মানুষদের সঙ্গে কথাও বলতে দেখা যায় তাকে। এমনকি তিনি যে আসনে বসেছিলেন তার আশপাশের সিটগুলোকেও নিরাপত্তার দোহাই দিয়ে ব্লক করে রাখা হয়নি।

সাম্প্রতিক লোকসভা নির্বাচনে দলের ভরাডুবির পরই সভাপতির পদ থেকে রাহুলের ইস্তফা দেওয়া নিয়ে জল্পনা চলছিল। গত ২৩ মে এবারের লোকসভা নির্বাচনের ফল প্রকাশ হয়। এই নির্বাচনে লোকসভার ৫৪২ আসনের মধ্যে ৫২ আসনে জয় পায় কংগ্রেস। ফল প্রকাশের দুদিন পর ২৫ মে দিল্লিতে ওয়ার্কিং কমিটির বৈঠকেই দলের হারের নৈতিক দায় স্বীকার করে ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন রাহুল। যদিও দলের শীর্ষ নেতারা রাহুলকে তার সিদ্ধান্ত পুনর্বিবেচনা করার অনুরোধ জানান। কিন্তু সব জল্পনা শেষে ৩ জুন ট্যুইট করে ইস্তফার কথা জানিয়ে দেন রাহুল।

সর্বশেষ খবর