শনিবার, ৬ জুন, ২০২০ ০০:০০ টা

সস্ত্রীক করোনায় আক্রান্ত দাউদ ইব্রাহিম!

সস্ত্রীক করোনায় আক্রান্ত দাউদ ইব্রাহিম!

করোনার থাবায় এবার আন্ডারওয়ার্ল্ড খ্যাত ডন দাউদ ইব্রাহিমও। আক্রান্ত স্ত্রী মেহজাবিনও। এ ছাড়াও করোনা সংক্রমিত হয়েছেন তার ব্যক্তিগত দেহরক্ষী ও কর্মীরাও। এই ঘটনার পর দাউদের গার্ডস আর অন্য স্টাফদের কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। ভারতীয় মিডিয়ার দাবি, দাউদ আর তার স্ত্রীকে করাচির মিলিটারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছে পাকিস্তান সরকার।

অপরাধ জগতের মুকুটহীন সম্রাট তিনি। মুম্বাই ধারাবাহিক বিস্ফোরণসহ একাধিক নাশকতার সঙ্গে যুক্ত সেই কুখ্যাত ডনকে ছুঁতেও পারেনি ভারতের গোয়েন্দারা। সেই দাউদ ইব্রাহিমকে কিনা কাবু করেছে করোনাভাইরাস! সস্ত্রীক কভিড পজিটিভ মুম্বাই বিস্ফোরণের মাস্টার মাইন্ড। পাকিস্তান সরকারের সূত্র উদ্ধৃত করে এক ইংরেজি সংবাদমাধ্যম দাবি করেছে এই খবর। আর তাতেই শোরগোল পড়েছে অপরাধ জগতে। প্রসঙ্গত, দাউদ যে সপরিবারে পাকিস্তানে লুকিয়ে রয়েছে এবং সেখান থেকে অপরাধ জগতের রিমোট কন্ট্রোল হাতে রেখেছে তা আগেই ইসলামাবাদকে তথ্যপ্রমাণসহ জানিয়েছে নয়াদিল্লি। কিন্তু সে তথ্য বারবার স্বভাবসিদ্ধ ঢঙেই অস্বীকার করেছে পাকিস্তান।

 দুবাই-শারজাতেও দাউদের আনাগোনার প্রমাণ হাতে এসেছে ভারতীয় ইন্টেলিজেন্সের। রাডারে থাকলেও কূটনীতির বেড়াজালে বহুবার দাউদ ফস্কেছে ভারতের হাত থেকে।

সর্বশেষ খবর