মঙ্গলবার, ৯ জুন, ২০২০ ০০:০০ টা

করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে কেজরিওয়াল

জ্বর ও গলা ব্যথাসহ করোনাভাইরাসের উপসর্গ দেখা দিয়েছে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ  কেজরিওয়ালের। এরই মধ্যে সেলফ আইসোলেশনে গেছেন তিনি। মঙ্গলবার তার করোনা পরীক্ষা করা হবে। করোনা উপসর্গ দেখা  দেওয়ার পর সব সভা বাতিল করেছেন মুখ্যমন্ত্রী। ইন্ডিয়া টুডে।

কেজরিওয়ালের শরীরে এমন সময় করোনা ভাইরাসের উপসর্গ ধরা পড়ল যখন ভারতের রাজধানী দিল্লিতে ক্রমাগত বাড়ছে আক্রান্তের সংখ্যা। দিল্লিতে এ পর্যন্ত প্রায় ২৯ হাজার মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। মারা  গেছেন ৮১২ জন। যদিও ভারতজুড়ে করোনার প্রকোপ  ঠেকাতে জারি করা লকডাউন শিথিল করা হয়েছে। ভারতে এ পর্যন্ত ২ লাখ ৫৬ হাজার ৬১১ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

প্রাথমিকভাবে জানা গেছে, রবিবার বিকাল থেকে জ্বর-কাশির উপসর্গ নিয়ে ডাক্তারের পরামর্শে আইসোলেশনে আছেন কেজরিওয়াল। করোনা পরীক্ষার জন্য একদিন আগে তাকে আইসোলেশনে থাকার পরামর্শ দিয়েছেন ডাক্তাররা।

কেজরিওয়ালকে ফ্রন্টলাইন কভিড-১৯ যোদ্ধা হিসেবে বর্ণনা করে এএপির বিধায়ক রাঘব চাদ বলেছেন, ‘তিনি জ্বরে ভুগছেন এবং তাঁর গলায় ব্যথা হয়েছে, যা কভিডের লক্ষণ হিসেবে দেখা দেয়। তাই ডাক্তাররা তাকে আগামীকাল একটি পরীক্ষা করার পরামর্শ দিয়েছেন। দিল্লিকে ভাইরাসের সংক্রমণ মুক্ত করার লড়াইয়ে নিজেকে ঝুঁকির মধ্যে ফেলেছেন।’ তিনি আরও বলেন, কেজরিওয়ালের ডায়াবেটিস রয়েছে, যা উদ্বেগকে আরও বাড়িয়ে তুলেছে। আমরা সবাই চিন্তিত, কিন্তু  কেজরিওয়াল একজন যোদ্ধা। তিনি খুব ভালোভাবে ফিরে আসবেন।’ এরই মধ্যে কেজরিওয়ালের দ্রুত সুস্থতার জন্য সামাজিক মাধ্যমে শুভকামনা জানিয়েছেন ভক্ত ও শুভাকাক্সক্ষীরা।

সর্বশেষ খবর