রবিবার, ৪ অক্টোবর, ২০২০ ০০:০০ টা

ট্রাম্পের দ্রুত রোগমুক্তি কামনা করলেন ওবামা

কিমের সমবেদনা

ট্রাম্পের দ্রুত রোগমুক্তি কামনা করলেন ওবামা

করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়ার দ্রুত আরোগ্য কামনা করে শুক্রবার একটি বার্তা পাঠিয়েছেন দেশটির সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা। ওই বার্তায় তিক্ত রাজনৈতিক লড়াইয়ের বিষয়টি দূরে ঠেলে এ প্রত্যাশা ব্যক্ত করেন ওবামা। অথচ প্রেসিডেন্ট ট্রাম্প গত প্রেসিডেন্ট নির্বাচনের প্রচারাভিযানের শুরু থেকে ওবামা ও তার প্রশাসনের কর্মকান্ডের কড়া সমালোচনা করে আসছেন। খবর এএফপির।

ডেমোক্র্যাট দলীয় ভাইস প্রেসিডেন্ট প্রার্থী কমলা হ্যারিসের সঙ্গে তহবিল সংগ্রহের এক অনুষ্ঠানে ওবামা বলেন, বড় রাজনৈতিক লড়াইয়ের মধ্যে থাকলেও আমরা এটি (ট্রাম্প দম্পতির করোনায় আক্রান্ত হওয়ার ব্যাপারটি) অনেক গুরুত্বের সঙ্গে নিয়েছি। আমরা আন্তরিকভাবে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও ফার্স্ট লেডির মঙ্গল কামনা করছি।

তিনি আরও বলেন, আমরা সবাই আমেরিকান এবং আমরা সবাই মানুষ। সবাই সুস্থ ও ভালো থাকুক আমরা এমনটা দেখতে চাই।

এদিকে করোনায় আক্রান্ত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবং ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের প্রতি সমবেদনা জানিয়েছে তাদের দ্রুত সুস্থতা কামনা করেছেন উত্তর কোরিয়ার সর্বোচ্চ নেতা কিম জং উন। ট্রাম্প এবং মেলানিয়ার উদ্দেশে পাঠানো এক বার্তা এসব কথা বলেছেন উত্তর কোরীয় নেতা। উত্তর কোরিয়ার রাষ্ট্রীয় সংবাদমাধ্যম কোরিয়ান সেন্ট্রাল নিউজ এজেন্সি কেসিএনএ বলা হয়েছে, ট্রাম্প এবং মেলানিয়া যেন দ্রুত করোনা থেকে সুস্থ হয়ে উঠতে পারেন সেজন্য শুভ কামনা জানিয়েছেন কিম জং উন।

সর্বশেষ খবর