শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১ ০০:০০ টা

বাইডেনের অভিষেক অনুষ্ঠান উপস্থাপনা করবেন টম হ্যাঙ্কস

বাইডেনের অভিষেক অনুষ্ঠান উপস্থাপনা করবেন টম হ্যাঙ্কস

করোনা মহামারীর কারণে এ বছর উৎসবমুখর পরিবেশে জো বাইডেনের শপথ নেওয়ার অনুষ্ঠান বাতিল করে বিশেষ টেলিভিশন প্রোগ্রাম করা হচ্ছে। আর এই শপথ গ্রহণ নিয়ে আয়োজিত বিশেষ টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনা করবেন অস্কারবিজয়ী অভিনেতা হলিউড সুপারস্টার টম হ্যাঙ্কস।

শুধু তাই নয়, প্রেসিডেন্টের উদ্বোধনী অনুষ্ঠান কমিটি গতকাল ঘোষণা করেছে, লেডি গাগা এবং জেনিফার লোপেজও সেই অনুষ্ঠানে পারফর্ম করবেন। বাইডেনের নির্বাচনী প্রচারে অংশ নিয়েছিলেন লেডি গাগা। তিনি জাতীয় সংগীত পরিবেশন করবেন। লোপেজের একটি সংগীত পরিবেশনা থাকবে, যিনি সংখ্যালঘু সম্প্রদায়ের অনাক্সিক্ষত সংখ্যার বিরুদ্ধে কথা  বলার জন্য করোনাভাইরাস মহামারী চলাকালীন তাঁর কণ্ঠ ব্যবহার করেছিলেন।

অনুষ্ঠানটি ‘আমেরিকান বীরদের’ প্রতি উৎসর্গ করা হবে। তাদের মধ্যে করোনার বিরুদ্ধে লড়াই করা সামনের সারির কর্মীরাও আছেন। ফক্স নিউজ জানিয়েছে, ২০ জানুয়ারি ‘সিলিব্রেটিং আমেরিকা’ শিরোনামে এই বিশেষ টিভি অনুষ্ঠানটি সম্প্রচার করা হবে। অনুষ্ঠানটি স্থানীয় সময় ২০ জানুয়ারি সন্ধ্যা সাড়ে ৮টায় এবিসি, সিবিএস, সিএনএন, এনবিসি ও এমএসএনবিসিতে সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া ইউটিউব, ফেসবুক, টুইটারসহ ৯টি শীর্ষ সামাজিক যোগাযোগমাধ্যমেও সরাসরি সম্প্রচার করা হবে। টম হ্যাঙ্কসের উপস্থাপনার পাশাপাশি ৯০ মিনিটের বিশেষ টিভি অনুষ্ঠানটিতে আরও পারর্ফম করবেন গায়ক-অভিনেতা জাস্টিন টিম্বারলেক, গায়ক জন বন জোভি, গায়িকা-অভিনেত্রী ডেমি লোভাটো ও গায়ক অ্যান্ট ক্লেমন্স।

সর্বশেষ খবর