বুধবার, ৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

হোয়াইট হাউসে নাতনির বিয়ের আয়োজন করছেন বাইডেন

হোয়াইট হাউসে নাতনির বিয়ের আয়োজন করছেন বাইডেন

আসছে শরতে হোয়াইট হাউসে বড় নাতনি নাওমি বাইডেনের বিয়ের অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করেছেন প্রেসিডেন্ট জো বাইডেন এবং ফার্স্ট লেডি জিল বাইডেন। গতকাল নিউইয়র্ক টাইমস জানিয়েছে, নাওমি (২৮) তার দীর্ঘদিনের সঙ্গী পিটার নিলকে (২৪) বিয়ে করতে যাচ্ছেন আর সে উপলক্ষেই এই অনুষ্ঠান আয়োজনের পরিকল্পনা করছেন বাইডেন দম্পতি। চার বছর আগে বন্ধুদের মাধ্যমে নিউইয়র্ক সিটিতে পরিচয় নাওমি ও নিলের। বর্তমানে ওয়াশিংটনে বসবাস করা এ জুটির বিয়ের আয়োজন এখনো প্রাথমিক পরিকল্পনার পর্যায়ে আছে।

কিন্তু বাইডেন দম্পতির ওই ঘোষণা এক দশকের বেশি সময়ের মধ্যে প্রথমবারের মতো হোয়াইট হাউসে প্রেসিডেন্ট পরিবারের এক সদস্যের বিয়ের উৎসব আয়োজনের সুযোগ করে দিতে যাচ্ছে। স্থানীয় সময় গতকাল বিকালে নাওমি টুইটারে জানান, ‘আমি ও আমার হবু বর পিটার নিল আমাদের বিয়ের উৎসব হোয়াইট হাউসে উদযাপনে সুযোগ করে দেওয়ার জন্য আমার দাদা (জো বাইডেন) ও পপের (জিল) প্রতি অশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি।’ ১৯ নভেম্বর বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। প্রেসিডেন্ট জো বাইডেনের ছেলে হান্টার বাইডেন ও তার সাবেক স্ত্রী ক্যালিন বুলের মেয়ে নাওমি আইনজীবী হিসেবে কাজ করছেন। আর পিটার নিল ইউনিভার্সিটি অব পেনসিলভ্যানিয়ার আইনের ছাত্র।

শেষবার মার্কিন প্রেসিডেন্টের এই  বাসভবনে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল ২০০৮ সালে। প্রেসিডেন্ট জর্জ বুশের মেয়ে জেনা বুশের বিয়ে হয়েছিল সেখানে। আর ১৯৭১ সালে প্রেসিডেন্ট নিক্সন মেয়ের বিয়ের আয়োজন করেছিলেন।

সর্বশেষ খবর