শিরোনাম
সোমবার, ৯ মে, ২০২২ ০০:০০ টা
অমিত শাহর সঙ্গে নৈশভোজ

মমতাকে ‘কাছের মানুষ’ বললেন সৌরভ

কলকাতা সফরে গিয়ে শুক্রবার রাতে সৌরভের বাড়িতে বাহারি পদের খাবার দিয়ে নৈশভোজ সারেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। যা সৌরভের বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জনের পালে জোর হাওয়া দিয়েছে।

দক্ষিণ কলকাতার বেহালায় সৌরভ গাঙ্গুলীর বাড়িতে দেশটির কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের নৈশভোজ মেনে নিতে পারছে না পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের নেতাদের একাংশ। এদিকে এই নৈশভোজ নিয়ে রাজ্যে নতুন জল্পনা শুরু হয়েছে। অনেকেই বলাবলি করছেন, তবে কি রাষ্ট্রপতির মনোনয়নে সৌরভ কিংবা তার স্ত্রী ডোনা গাঙ্গুলী রাজ্যসভার সাংসদ হতে যাচ্ছেন? কিন্তু শনিবার সকালেই সৌরভ মুখ্যমন্ত্রী মমতা এবং কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের প্রশংসা করেন। টাইমস অব ইন্ডিয়া জানায়, সৌরভ এবং তার স্ত্রী নৃত্যশিল্পী ডোনা গাঙ্গুলী শনিবার সকালে একটি হাসপাতালের উদ্বোধন করতে গিয়েছিলেন। সেখানে মেয়র ফিরহাদও আমন্ত্রিত ছিলেন।  সেখানে সৌরভ বলেন, ‘আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় আমার খুব কাছের একজন মানুষ। এই প্রতিষ্ঠানটি নির্মাণে সহায়তার জন্য আমি তার কাছে গিয়েছিলাম।’ মেয়র ফিরহাদকে পারিবারিক বন্ধু বলেন সৌরভ। বলেন, তিনি নিজেও ফিরহাদের ঘনিষ্ঠজন।

‘যখন আমি ক্লাস ওয়ানে পড়ি তখন থেকে তিনি (ফিরহাদ) আমাকে চেনেন। তিনি আমাদের পারিবারিক বন্ধু। যে কেউ তার কাছে সাহায্যের জন্য যায়, তিনি তাকে সাহায্য করেন। আমি নিজেও তাকে অনেকবার ফোন করেছি।’ অমিত শাহকে বাড়িতে নৈশভোজ করানো এবং তার বিজেপিতে যোগ দেওয়ার গুঞ্জনের বিষয়ে প্রশ্ন করা হলে সৌরভ বলেন, তিনি নিজেও ওই গুঞ্জনের বিষয়ে সচেতন। বলেন, সবার মনে রাখা উচিত অমিত শাহর ছেলে জয় শাহ আমার সহকর্মী (বিসিসিআইর সেক্রেটারি)।

সর্বশেষ খবর