মঙ্গলবার, ১৭ মে, ২০২২ ০০:০০ টা

ব্লাড ক্যান্সারে আক্রান্ত পুতিন!

ব্লাড ক্যান্সারে আক্রান্ত পুতিন!

পশ্চিমা গণমাধ্যমে একটি সংবাদ বেশ প্রাধান্য পাচ্ছে, তা হলো রুশ প্রেসিডেন্ট ভøাদিমির পুতিন নাকি ব্লাড ক্যান্সারে গুরুতর আক্রান্ত! একটি গোপন রেকর্ডিংয়ে এই বিস্ফোরক তথ্য উঠে আসার পরই নড়েচড়ে বসেছে গোটা বিশ্ব। প্রসঙ্গত, পুতিনকে গত সপ্তাহে দেখা গিয়েছিল দেশটির স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে, যেখানে তিনি পায়ের ওপর কম্বল টেনে বসেছেন। এ ছাড়াও এক ভিডিওতে দেখা গেছে, প্রশাসনিক বৈঠকে তিনি শক্ত করে টেবিল ধরে বসে রয়েছেন। জল্পনা বেড়েছে তখন থেকেই। প্রশ্ন উঠছিল পুতিনের স্বাস্থ্য  নিয়ে। আর এবার এক অতি উচ্চবিত্ত ব্যক্তির গোপন রেকর্ডিংয়ের তথ্য তুলে ধরল এক  পশ্চিমা ম্যাগাজিন।

নিউজ লাইনস ম্যাগাজিন দাবি করেছে, এক রুশ ধনকুবেরের গোপন রেকর্ডিংয়ে জানা গেছে ব্লাড ক্যান্সারে গুরুতরভাবে আক্রান্ত ভøাদিমির পুতিন। এই গোপন রেকর্ডিংয়ের কথোপকথন নাকি মার্চের মাঝামাঝি সময়ে হয়েছে। যে ধনকুবের এসব তথ্য তুলে ধরেছেন তিনি   নিরাপত্তার কারণে নিজের নাম প্রকাশ্যে আনতে চাননি। জানিয়েছেন যে, পুতিন বহুদিন ধরে ব্লাড ক্যান্সারে আক্রান্ত।

জানা গেছে, ইউক্রেনে হামলা চালানোর কয়েক দিন আগেই পিঠে অস্ত্রোপচার করান পুতিন। ধারণা করা হচ্ছে ক্যান্সারের চিকিৎসার কারণেই এই অস্ত্রোপচার করা হয়েছিল।

সর্বশেষ খবর