মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২ ০০:০০ টা

ছাদ থেকে চার মাসের শিশুকে ফেলে দিল বানর, ঘটনাস্থলেই মৃত্যু

চার মাসের শিশুকে নিয়ে তিনতলা বাড়ির ছাদে গিয়েছিলেন মা-বাবা। হঠাৎ একটি বানর তাদের কাছ থেকে নবজাতককে কেড়ে নেয়। এরপর শিশুটিকে নিচে ফেলে দেয়। এতে ঘটনাস্থলে ওই শিশুর মৃত্যু হয়েছে। ভারতের উত্তর প্রদেশ রাজ্যের বেরেলি জেলার একটি গ্রামীণ এলাকায় এ ঘটনা ঘটেছে। খবর এনডিটিভির। এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, শিশুটির বাবার নাম নির্দেশ উপাধ্যায় (২৫)। তিনি বেরেলির ঢুঙ্কা গ্রামের বাসিন্দা।

গত শুক্রবার সন্ধ্যায় স্ত্রীসহ চার মাসের  ছেলেকে কোলে নিয়ে ছাদে ঘুরতে যান তিনি। তখন হঠাৎ করে একদল বানর শিশুটিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। বানর তাড়ানোর চেষ্টা করেছিলেন শিশুটির মা-বাবা। কিন্তু এতেও কোনো কাজ হয়নি। বানরগুলো নির্দেশ উপাধ্যায়কে ঘিরে ধরে। শিশু কোলে নিয়ে সিঁড়ি দিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করেন তিনি। এ সময় শিশুটি তার হাত থেকে নিচে পড়ে যায়। নির্দেশ তোলার  চেষ্টা করলেও তৎক্ষণাৎ শিশুটিকে নিয়ে যায় একটি বানর। এরপর ছাদ থেকে নিচে ফেলে দেয়। ঘটনাস্থলেই শিশুটি মারা গেছে।

বেরেলির প্রধান বন সংরক্ষণ কর্মকর্তা ললিত ভার্মা রবিবার এসব কথা জানান। তিনি বলেন, বানরের হাতে শিশুটির মৃত্যুর ঘটনার একটি অভিযোগ পেয়েছেন তারা। অভিযোগ পাওয়ার পর তদন্তের জন্য ঘটনাস্থলে বন সংরক্ষণ দফতরের কর্মীদের একটি প্রতিনিধি দল পাঠানো হয়েছে। তদন্ত শেষ হলে বিস্তারিত জানা যাবে।

সর্বশেষ খবর