১৯ নভেম্বর, ২০১৭ ১৫:৪০

অফিসার পদে চাকরী

অনলাইন ডেস্ক

অফিসার পদে চাকরী

পদের নাম: প্রোপার্টি ভেল্যুয়েশন অফিসার

খালি পদের সংখ্যা: ৩০

চাকরির প্রাসঙ্গিক বর্ণনা: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের জয়েন্ট স্টক হতে অনুমোদন প্রাপ্ত একটি লিমিটেড কোম্পানি হিসেবে Property Valuation (Banking Survey related) & Due Loan Recovery কাজগুলো দক্ষতার ও সফলতার সাথে করে আসছে। দীর্ঘসময় কোম্পানির সাথে যুক্ত থেকে কাজ করার মানসিকতা সম্পন্ন যোগ্য, সৎ, দক্ষ,উদ্ভাবনী ও পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে উল্লেখিত পদের জন্য দরখাস্ত আহবান করা হচ্ছে।

চাকরির ধরন: ফুল টাইম

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/স্নাতকোত্তর (তবে অভিজ্ঞদের জন্য শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য)

অন্যান্য যোগ্যতা: সার্ভে ডিপ্লোমাধারী ও অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে। সকল অভিজ্ঞতার সনদ ও শিক্ষাগত যোগ্যতার সনদসহ আবেদন করতে হবে। প্রার্থীদেরকে খামের উপরে অবশ্যই পদের নাম উল্লখে করতে হবে। 
পরীক্ষায় অংশগ্রহণের সময় অবশ্যই সকল শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, এবং অভিজ্ঞতার মূল সনদপত্র সঙ্গে আনতে হবে। Property Valuation (Banking Survey related) কাজে বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। Due Loan Recovery কাজে অবশ্যই বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল: ঢাকা

বেতন সীমা: শিক্ষানবিশকালে (নতুনদের জন্য ৩ মাস) বেতন ৮০০০-১০০০০/-টাকা এবং সফলভাবে শিক্ষানবিশকাল সমাপ্ত করলে বেতন আলোচনা সাপেক্ষে হবে। অভিজ্ঞদের জন্য আকর্ষণীয় বেতন ও ভাতাদি আলোচনা সাপেক্ষে হবে। 
আবেদনের নিয়মাবলী: উল্লেখিত ঠিকানায় অবশ্যই ডাকযোগে অথবা সরাসরি দরখাস্ত জমা দেওয়া যাবে।

A2B Mercantile Solution Ltd
Suit # 5 –C (5th Floor) 92/1, Motijheel C/A (Opposite site of City Centre), Dhaka- 1000.

আবেদনের শেষ তারিখ : নভেম্বর ২১, ২০১৭

বিডি-প্রতিদিন/ ১৯ নভেম্বর, ২০১৭/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর