রবিবার, ১ সেপ্টেম্বর, ২০১৩ ০০:০০ টা

বিষপানে প্রেমিক যুগলের আত্মহত্যা

নওগাঁয় নরেন ও পপি নামে প্রেমিকযুগল বিষপানে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতে নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন। এদের মধ্যে নরেনের পরিচয় পাওয়া গেছে। তিনি নাটোর জেলার সিংড়া উপজেলার কালিগঞ্জ গ্রামের নিখিলের ছেলে।

নওগাঁ সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক মাহফুজার রহমান জানান, শুক্রবার সন্ধ্যায় মুমূর্ষু অবস্থায় নরেন ও পপিকে রানীনগরের মধ্য বয়সী অজ্ঞাত এক নারী তাদের হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে পপি এবং রাত আড়াইটার দিকে নরেন মারা যান। এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার সহকারী উপপরিদর্শক অরবিন্দ জানান, খবর পেয়ে সকালে লাশ দুটি পুলিশি হেফাজতে নিয়ে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রেমিকার অনশন : রানীনগরে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে প্রেমিকা এক ছাত্রী (১৪) অনশন শুরু করেছে। বিয়ের প্রলোভন দিয়ে শুক্রবার রাতে প্রেমিক হোসেন আলী (২৩) প্রেমিকাকে বাড়িতে নিয়ে এসে গতকাল ভোরে গা ঢাকা দেয়। ঘটনাটি ঘটেছে উপজেলার গোনা ইউনিয়নের মালঞ্চি গ্রামে। এলাকাবাসী জানায়, বেলাল মুন্সির বখাটে ছেলে হোসেন আলী প্রায় সাড়ে তিন বছর ধরে জমির উদ্দিন বেপারির মাদ্রাসা পড়ুয়া মেয়েকে উত্ত্যক্ত করাসহ নানাভাবে ভয়ভীতি দেখাত।

এ নিয়ে একাধিকবার সালিশ হয়েছে। একপর্যায় প্রেমের সম্পর্ক গড়ে উঠলে বিয়ের প্রলোভন দিয়ে মাঝে মধ্যেই হোসেন বাড়িতে নিয়ে আসত এবং দৈহিক মেলামেশা করত। শুক্রবার রাতে পুনরায় নিয়ে এসে গতকাল কথিত ডাক্তার হোসেন বাবু ও পিতা-মাতার পরামর্শে হোসেন আলী কাজী ডাকার নাম করে পালিয়ে আত্দগোপন করে। মেয়েটিকে মারধর করলে আত্দচিৎকারে লোকজন এগিয়ে এলে ডাক্তারসহ তার সঙ্গিরা পালিয়ে যায়। মেয়েটি জানায়, বিয়ে করবে বলে হোসেন সবার অজান্তে বাড়িতে নিয়ে আসত।

শুক্রবার আবার আমাকে বাড়িতে রেখে মারপিট করে পালিয়ে যায়। এ ব্যাপারে রানীনগর থানার এএসআই সাইফুল ইসলাম জানান, মেয়েটির বাবার অভিযোগের পরিপ্রেক্ষিতে সকালে তাকে উদ্ধার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

 

 

সর্বশেষ খবর