মঙ্গলবার, ৩ ডিসেম্বর, ২০১৩ ০০:০০ টা

বাড়িতে ঢুকে ছাত্রদল নেতাকে গুলি ও কুপিয়ে হত্যা

বগুড়ায় পূর্ব শত্রুতার জের ধরে যুবদল কর্মী ইমরান প্রামাণিককে (৩০) গুলি ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় নিহতের বড় ভাই হিলু প্রামাণিক (৩৫) এগিয়ে এলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। নিহত ইমরান এলাকার কালু প্রামাণিকের ছেলে। ইমরান হত্যার প্রতিবাদে বিকালে বগুড়া জেলা যুবদল বিক্ষোভ মিছিল করেছে।

জানা যায়, গতকাল বেলা দেড়টায় শহরের চকসূত্রাপুর বেগমবাজার লেন এলাকায় দুর্বৃত্তরা জানালা ভেঙে বাড়ির ভেতরে ঢুকে ইমরানকে গুলি করে। পরে ধারালো অস্ত্র দিয়ে ইমরানের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় তার ভাই হিলু এগিয়ে এলে তাকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

আহত হিলু শেখের মেয়ে হীরা (১২) জানায়, অতর্কিত তাদের বাড়িতে ঢুকে প্রথমে তার চাচা ইমরানকে গুলি করে। এতে ইমরান মাটিতে পড়ে গেলে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় বাবা (হিলু) চাচাকে উদ্ধার করতে গেলে তাকেও কুপিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। আহত হিলুকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করা হয়েছে।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) ফয়জুর রহমান জানান, ইমরানের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকাণ্ডের সঠিক তথ্য উদঘাটনে তদন্ত চলছে। এ ঘটনায় পরিবার থেকে মামলার প্রস্তুতি ও জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

এদিকে বিকালে বগুড়া জেলা যুবদল ইমরানকে হত্যার প্রতিবাদে এবং হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল বের করে। বগুড়া শহরের প্রধান প্রধান সড়কে বিক্ষোভ মিছিল শেষে জেলা কার্যালয়ের সামনে এক সংক্ষিপ্ত সমাবেশে জেলা যুবদলের সভাপতি সিপার আল বখতিয়ার, সাধারণ সম্পাদক আরাফাতুর রহমান আপেলসহ অন্যান্য নেতারা বক্তব্য রাখেন। সমাবেশ থেকে যুবদল নেতা ইমরানের হত্যাকারীদের গ্রেফতার করে শাস্তির দাবি জানানো হয়।

সর্বশেষ খবর