শনিবার, ২৯ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা
দেশে ফিরেছেন

প্রধানমন্ত্রী আজ হবিগঞ্জে যাবেন

নেপালের কাঠমান্ডুতে সার্ক শীর্ষ সম্মেলন শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। আজ হবিগঞ্জ যাবেন, সেখানে কয়েকটি প্রকল্পের উদ্বোধন শেষে জনসভায় ভাষণ দেবেন।
হবিগঞ্জ প্রতিনিধি জানান, ১৪ বছর পর হবিগঞ্জ আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন করেছে প্রশাসন। জেলা জুড়ে বিরাজ করছে উৎসবমুখর পরিবেশ। ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা থেকে জনসভাস্থল পর্যন্ত গেট, ফেস্টুন, তোরণ আর ব্যানারে ছেয়ে  গেছে। প্রধানমন্ত্রী শেখ হসিনা বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন শেষে স্থানীয় নিউফিল্ডে জনসভায় ভাষণ দেবেন। জনসভায় দেড় লাখ লোকের সমাগম হবে বলে প্রত্যাশা করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আবু জাহির এমপি। প্রধানমন্ত্রী সকাল সাড়ে ১০টায় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বিবিয়ানা গ্যাস ফিল্ড এলাকায় অবস্থান করবেন এবং কয়েকটি প্রকল্পের উদ্বোধন করবেন।  বেলা ২টা ১০ মিনিটে নিউফিল্ডের জনসভায় ভাষণ দেবেন।
দেশে ফিরেছেন : প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেপালে দক্ষিণ এশীয় আঞ্চলিক সহযোগিতা সংস্থার (সার্ক) ১৮তম শীর্ষ সম্মেলনে যোগদানের পর গতকাল  দেশে ফিরেছেন। ৩৬ দফা কাঠমান্ডু ঘোষণা এবং সার্কভুক্ত দেশগুলোর মধ্যে বিদ্যুৎ সহযোগিতা চুক্তি স্বাক্ষরের মধ্য দিয়ে দুই দিনব্যাপী এ শীর্ষ সম্মেলন নেপালের রাজধানীতে শেষ হয়। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহন করা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি ভিভিআইপি ফ্লাইট স্থানীয় সময় বেলা ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।

 

সর্বশেষ খবর