শনিবার, ২৯ নভেম্বর, ২০১৪ ০০:০০ টা
অষ্টম কলাম

পুরুষের যে আচরণ পছন্দ নারীর

পুরুষের এমন কিছু আচরণ আছে যেগুলো তার নিজের কাছে বিচিত্র কিংবা লজ্জার মনে হলেও নারীদের চোখে পুরুষকে আরও আকর্ষণীয় করে তোলে এবং পুরুষটিকে আরও বেশি ভালোবেসে ফেলেন তিনি।
বাচ্চাদের সঙ্গে যখন আপনি দারুণ মিলেমিশে যেতে পারেন : বাচ্চা লালন-পালনকে মেয়েদের কাজই মনে করেন বেশির ভাগ পুরুষ। কিন্তু একজন পুরুষ যখন একটি বাচ্চা সামলাতে পারেন এবং বাচ্চারাও তাকে পছন্দ করে, এমন পুরুষের আকর্ষণ নারীর চোখে সবচেয়ে বেশি।
স্ত্রী-প্রেমিকার জন্য মেয়েলি কেনাকাটা নিজেই আগ্রহ নিয়ে করলে : মেয়েলি কেনাকাটা বা মেয়েদের শপিং ঘৃণা করেন? কখনো নিজের ভালোবাসার নারীর জন্য একটি কাজল বা একটি লিপস্টিক কিনেই আনুন নিজে পছন্দ করে। আর তারপর দেখবেন, কি ভীষণ খুশি হবেন এই সামান্য উপহারে তিনি। সারপ্রাইজ দেওয়ার জন্য বিচিত্র কাণ্ড-কারখানা করলে : হয়তো নাচতে জানেন না মোটেও, কিন্তু স্ত্রী বা প্রেমিকাকে সারপ্রাইজ দিতে বেশ একটু নেচে দেখালেন। এমন বিচিত্র মজার সারপ্রাইজ দেওয়ার ব্যাপারটি সব মেয়েই পছন্দ করেন। তারা বুঝতে পারেন, ভালোবাসার পুরুষটি কেবল তাকে খুশি করার জন্যই এমন কাজ করছেন, যা তিনি আসলে পারেন না। মুখে তুলে খাইয়ে দিলে : মুখে তুলে খাইয়ে দেওয়ার কাজটা নারীরাই করেন সাধারণত, আর পুরুষ এটা উপভোগ করেন। কিন্তু পুরুষ যখন এ কাজটি করেন, তখন তা নারীর মন জয় করে নিতে বাধ্য। নারীর ওজন নিয়ে মাথাব্যথা না থাকলে : সব পুরুষই খোঁজেন স্লিম, সুন্দর ফিগারের নারী। কিন্তু কোনো পুরুষ যখন নারীর বাড়তি ওজন নিয়ে প্রতিক্রিয়া দেখান না বা বিষয়টি নিয়ে তার কোনো অসুবিধা হয় না, এমন পুরুষকে সঙ্গী হিসেবে পেতে চায় সব নারী। বিদায়ের সময় একটুখানি ভালোবাসা : পছন্দের মেয়েটি চলে যাচ্ছেন, যেতে যেতে ঘাড় ঘুরিয়ে তাকালেন আর দেখলেন, আপনি তার দিকে চেয়ে আছেন। এই সামান্য বিষয়ে নারীরা ভীষণ খুশি হন। ছোটখাটো ব্যাপারে আগ্রহ দেখালে : নারীরা প্রেমিক কিংবা স্বামীর ছোটখাটো সব ব্যাপারেই ভীষণ মাথা ঘামান আর এ নিয়ে বেশির ভাগ পুরুষই খুব বিরক্ত থাকেন। মজার বিষয়টা হচ্ছে, নারী কিন্তু চান পুরুষও তার ছোট ছোট সব বিষয়ে মাথা ঘামাক। খেয়েছে কিনা, কী করছে, সারা দিন কী হলো এসব ছোট ব্যাপার জানতে চাইলে ভীষণ খুশি হয়ে ওঠে মেয়েরা।

 

সর্বশেষ খবর