রবিবার, ১৯ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা
সিটি করপোরেশন নির্বাচন

রাস্তা পরিষ্কারে আনিসুল হক

রাস্তা পরিষ্কারে আনিসুল হক

চলচ্চিত্র শিল্পীদের নিয়ে গতকাল গুলশান ফজলে রাবি্ব পার্কের সামনে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেন মেয়রপ্রার্থী আনিসুল হক -বাংলাদেশ প্রতিদিন

তারকাদের নিয়ে পরিচ্ছন্নতা অভিযান চালিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী আনিসুল হক। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে গতকাল তিনি গুলশান শুটিং কমপ্লেক্সের সামনে এ প্রতীকী কর্মসূচিতে অংশ নেন। এ সময় তার সঙ্গে ছিলেন বিশিষ্ট অভিনেতা এ টি এম শামসুজ্জামান, রামেন্দু মজুমদার, অরুণা বিশ্বাস, পীযূষ বন্দ্যোপাধ্যায়, শর্মিলী আহমেদ, তমালিকা কর্মকার, শহিদুল আলম সাচ্চু।
কর্মসূচির সময় প্রার্থী আনিসুল হক পরিচ্ছন্নতার বিষয়ে নগরবাসীকে সচেতন করে তুলতে হাতে ঝাড়ু তুলে নেন। সাধারণ মানুষের সঙ্গে হাতে হাত মিলিয়ে তিনি রাস্তায় ঝাড়ু দেন। বিশিষ্ট তারকারাও তার সঙ্গে পরিচ্ছন্নতা অভিযানে যোগ দেন। তারা নগরীকে পরিচ্ছন্ন রাখতে আনিসুলের পক্ষে ভোট চান। আনিসুল হক সাংবাদিকদের বলেন, ‘যাদের মানুষ ভালোবাসে, পছন্দ করে, তারা যখন শহরকে পরিচ্ছন্ন রাখতে মাঠে নামলেন তখন অন্যরাও নিশ্চয়ই অনুপ্রাণিত হয়ে মাঠে নামবেন। শহরকে পরিচ্ছন্ন রাখতে তারাও দ্বিগুণ উৎসাহে এগিয়ে আসবেন।’ তারকাদের উদ্দেশ করে তিনি বলেন, ‘যারা মুক্তিযুদ্ধের সপক্ষে কথা বলেন, তারাই বাংলাদেশের সত্যিকার মানুষ।’ এর আগে মিরপুর-১২-এর মোল্লা মার্কেট থেকে তিনি কর্মসূচি শুরু করেন। এ সময় তার পক্ষে গণসংযোগে অংশ নেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি, তারানা হালিম এমপি, আনিসুলের স্ত্রী রুবানা হকসহ কয়েকজন অভিনয়শিল্পী। পরে গুলশান নিকেতন এলাকায় এবং বিকালে গাবতলীতে পথসভা ছাড়াও আশপাশের এলাকায় গণসংযোগ করেন এই মেয়র প্রার্থী।

সর্বশেষ খবর