শিরোনাম
বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

ছিনতাইকালে আটক রাবি ছাত্রলীগের সহ-সম্পাদক

রাজশাহী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার সময় এক ছাত্রলীগ নেতা ও কর্মীকে আটক করে পুলিশে দিয়েছে দায়িত্বরত গার্ড এবং সাধারণ শিক্ষার্থীরা। গতকাল সিনেট ভবনের পেছনে এ ঘটনা ঘটে। আটকরা হলেন- রাবি ছাত্রলীগের সহ-সম্পাদক জনি আহমেদ এবং কর্মী সালমান শরিফ।

প্রত্যক্ষদর্শীরা জানান, জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী শাহ আলম তার বান্ধবীকে নিয়ে সিনেট ভবনের বারান্দায় বসে ছিলেন। এ সময় রাজন ও জনি মোটরসাইকেলে এসে তাদের গালিগালাজ করেন। এরপর হুমকি-ধমকি দিয়ে তাদের কাছ থেকে দুটি মোবাইল এবং ২৭০০ টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। মোবাইল ও টাকা না দেওয়ায় জনি শাহ আলমকে মারতে যান। এ সময় সাবাস বাংলাদেশের মাঠে খেলতে আসা শিক্ষার্থী ও গার্ডরা এসে তাদের উদ্ধার করেন। স্টুয়ার্ড শাখার দায়িত্বরত প্রহরী মুকুল হোসেন বলেন, কোনো কারণ ছাড়াই জনি ও তার সঙ্গী শাহ আলমকে হেনস্তা করছিল। পরে সবাই মিলে তাদের পিটুনি দিয়ে পুলিশের হাতে তুলে দেয়।

তবে পরিস্থিতি নিয়ন্ত্রণের কথা বলে সাধারণ শিক্ষার্থীদের ওপর লাঠিচার্জ করেছে পুলিশ। এ সময় বাংলা বিভাগের রফিক সানি নামের এক শিক্ষার্থীসহ বেশ কয়েকজন গুরুতর আহত হন। পরে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা পড়ে থাকা মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয়।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান রানা বলেন, বিশ্ববিদ্যালয় শাখার ওই নেতাকে বহিষ্কারের জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করা হয়েছে। এ বিষয়ে মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ন কবির বলেন, ছিনতাইকারীরা আমাদের হেফাজতে আছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ খবর