বুধবার, ২৫ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা
যশোরে ছাত্র মেসে হামলা

আরও এক শিবির কর্মীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে ছাত্র মেসে হামলার ঘটনায় কামরুল হাসান (২২) নামে আরও এক শিবির কর্মী মারা গেছেন। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে সোমবার রাত দেড়টার দিকে মারা যান তিনি। কামরুল হাসান যশোর এম এম কলেজের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র এবং বাঘারপাড়া উপজেলার ছোটখুদরা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। এ নিয়ে ওই ঘটনায় মৃতের সংখ্যা দাঁড়াল দুই-এ।

এদিকে এ ঘটনায় পুলিশ বাদী হয়ে যশোর কোতোয়ালি থানায় একটি মামলা করেছে। মামলায় অজ্ঞাতনামা সন্ত্রাসীদের আসামি করা হয়েছে। কোতোয়ালি থানার ওসি শিকদার আক্কাস আলী জানান, নিহতদের পরিবারের পক্ষ থেকে কোনো মামলা করা হয়নি। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

উল্লেখ্য, সোমবার বিকালে যশোর এম এম কলেজের পার্শ্ববর্তী দুটি মেস থেকে তিন শিবির কর্মীকে ধরে নিয়ে বেধড়ক পিটুনি দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ তিনজনকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান হাবিবুল্লাহ (২২)। হাবিবুল্লাহ যশোর এম এম কলেজের অর্থনীতি বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। রাতে ঢাকায় নেওয়ার পথে কামরুল আহসানের মৃত্যু হয়। আর গুরুতর আহত অবস্থায় আল-মামুন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এলাকাবাসী জানান, স্থানীয় ছাত্রলীগ কর্মীরা ওই তিনজনকে মেস থেকে তুলে নিয়ে নির্যাতন করে। ছাত্রশিবিরের এম এম কলেজ শাখার সভাপতি হাবিবুর রহমান সোহাগ দাবি করেন, ছাত্রলীগ আশ্রিত সন্ত্রাসীরা শিবিরের তিন কর্মীকে ধরে নিয়ে নির্মম নির্যাতন করেছে। তবে পুলিশ জানায়, গণপিটুনির শিকার তিন শিবির কর্মীকে ছাত্রলীগ কর্মীরা পুলিশের হাতে তুলে দেয়। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলও ওই ঘটনার সঙ্গে ছাত্রলীগ কর্মীদের সম্পৃক্ততা নেই বলে দাবি করেন।

সর্বশেষ খবর