শুক্রবার, ২৫ ডিসেম্বর, ২০১৫ ০০:০০ টা

সুটকেসে যুবকের লাশ, রিকশাচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর সবুজবাগ এলাকায় গতকাল একটি সুটকেসের ভিতর থেকে সুমন (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের সঙ্গে মাথা ছিল না। পরে অন্য স্থান থেকে মাথা উদ্ধার করা হয়। পুলিশ জানিয়েছে, এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত সন্দেহে অলিউল্লাহ নামে একজনকে আটক করা হয়েছে।

সবুজবাগ থানার পরিদর্শক (অপারেশনস) সাইদুল হক জানান, সকাল ৭টার দিকে আহমেদবাগ এলাকায় একটি রিকশার ওপর লাগেজ পড়ে থাকতে দেখে পথচারীরা পুলিশে খবর দেন। পরে পুলিশ লাগেজ খুলে মাথাবিহীন ওই যুবকের লাশ উদ্ধার করে। এরপর অনুসন্ধান করে ওহাব কলোনির একটি বাসা থেকে মাথা উদ্ধার করা হয়। ওই বাসার মালিক লাশটি সুমনের     বলে শনাক্ত করেন। সুমন ওই বাসার ভাড়াটিয়া ছিলেন। তিনি স্থানীয় একটি দোকানের কর্মচারী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অলিউল্লাহ একাই সুমনকে হত্যা করেছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

রিকশাচালকের মৃত্যু : গতকাল সকালে খিলগাঁও পুলিশ ফাঁড়ির সামনে সড়ক দুর্ঘটনায় আক্কাস আলী নামে (৪০) নামে এক রিকশাচালকের মৃত্যু হয়েছে। তার বাবার নাম জয়নাল কাদির। তাদের গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী এলাকায়। মৃতের ভাই আবদুল জব্বার জানান, বাড্ডার আনন্দনগর রোডের একটি বাসায় ভাড়া থাকতেন আক্কাস আলী। ভোরে রিকশা চালানোর সময় গাড়ির ধাক্কায় তিনি মারা যান।

সর্বশেষ খবর