রবিবার, ৬ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা
অষ্টম কলাম

মাতালের হামলায় কান গেল আওয়ামী লীগ নেতার

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহী মহানগরীতে এক মাদকসেবীর হামলায় আল-মামুন (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতার একটি কান পুরোটিই কেটে গেছে। শুক্রবার শহরের উত্তর নওদাপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্থানীয়রা মাদকসেবী রাসেল আলীকে (৩৩) আটক করে পুলিশে দিয়েছে। আহত আল-মামুন মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য। পেশায় তিনি একজন দলিল লেখক। রাজশাহী সদর দলিল লেখক সমিতির যুগ্ম সম্পাদক তিনি। তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আল-মামুনের ছোট ভাই কোরবান আলী সুমন (৩৫) জানান, শুক্রবার এলাকার মসজিদে জুমার নামাজ আদায় করে মুসল্লিদের সঙ্গে বাড়ি ফিরছিলেন আল-মামুন। এ সময় রাসেল মাদক সেবন করে মুসল্লিদের অকথ্য ভাষায় গালিগালাজ করছিলেন। আল-মামুন এর প্রতিবাদ করেন। এতে ক্ষিপ্ত হয়ে রাসেল বাড়ি থেকে একটি ক্রিজ (দুই পাশ ধারালো রামদা) নিয়ে গিয়ে তার ওপর হামলা করেন। ক্রিজের আঘাতে মামুনের ডান কানটি পুরোটিই কেটে যায়। এ সময় স্থানীয়রা রাসেলকে ধরে গণধোলাই দেন। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। আর আহত অবস্থায় মামুনকে হাসপাতালে নেওয়া হয়।

নগরীর শাহ মখদুম থানার অফিসার ইনচার্জ (ওসি) জিল্লুর রহমান জানান, হামলার ঘটনায় রাসেলকে আটক করে থানায় আনা হয়েছে। তবে কোনো অস্ত্র উদ্ধার করা যায়নি। রাসেল দাবি করেছেন, অস্ত্র নয়, দাঁত দিয়ে কামড়েই মামুনের কান কেটেছেন তিনি।

সর্বশেষ খবর