মঙ্গলবার, ৩ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

রংপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরের মিঠাপুকুরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় পুলিশের দুই সদস্যও আহত হন। ঘটনাস্থল থেকে একটি শুটারগান, চার রাউন্ড গুলি ও কয়েকটি ধারালো অস্ত্র উদ্ধার করেছে বলে জানিয়েছে পুলিশ।

গতকাল ভোরে শুকুরেরহাটের ভেলুয়ার সেতুর কাছে বন্দুকযুদ্ধে নিহত ডাকাত রাহাত (৩২) উপজেলার বালুয়া মাসিমপুর ইউনিয়নের বুজরুক সন্তোষপুরের মৃত শহিদুল্লাহর ছেলে। এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক স্বপন ও কনস্টেবল মোমিন আহত হন।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর জানান, রবিবার বিকালে রাহাতকে মিঠাপুকুরের শঠিবাড়ি বাজারের ভাড়া বাড়ি থেকে গ্রেফতার করা হয়। রাত চারটার দিকে তাকে নিয়ে ভেলুয়ার সেতুর কাছে অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্যকরে গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি চালায়। মাথায় গুলিবিদ্ধ হয়ে মারা যায় রাহাত। তার বিরুদ্ধে মিঠাপুকুর থানায় পুলিশ হত্যা, ডাকাতি ও ছিনতাইয়ের ১০টি মামলা রয়েছে। এরমধ্যে দুটি মামলায় আদালত তাকে ছয় বছর করে সাজা দিয়েছে। তবে পলাতক থাকায় সাজা ভোগ করেনি রাহাত। এ ঘটনায় মিঠাপুকুর থানার পরিদর্শক (তদন্ত) মহিদুল ইসলাম বাদী হয়ে মামলা করেছেন বলেও জানান তিনি।

সর্বশেষ খবর