সোমবার, ৩ জুলাই, ২০১৭ ০০:০০ টা

সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বে রাজধানীতে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর আদাবরে মো. সজল (১৫) নামের এক কিশোর খুন হয়েছে। শনিবার সন্ধ্যায় সজলকে স্থানীয় কয়েকজন যুবক পিটিয়ে গুরুতর আহত করলে গতকাল সকালে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের বাবা বাদী হয়ে আদাবর থানায় একটি মামলা করেন। তবে এর আগেই পুলিশ চারজনকে আটক করে। একইসঙ্গে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছে।

আদাবর থানার পরিদর্শক (অপারেশন) সঞ্জিত কুমার সাহা বলেন, প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি স্থানীয় যুবকদের মধ্যে সিনিয়র-জুনিয়র দ্বন্দ্বের জেরে এ ঘটনা ঘটেছে। এরপরও বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছি।

নিহত সজলের বাবার নাম মোখলেছুর রহমান। গ্রামের বাড়ি ময়মনসিংহ সদরের জামতলা মোড়ে। পেশায় দর্জি সজল বর্তমানে আদাবরের শেখেরটেক ৯ নম্বর রোডে পরিবারের সঙ্গে বসবাস করতেন। তিন ভাই ও এক বোনের মধ্যে সজল ছিল তৃতীয়। গতকাল বিকালে কথা হয় নিহতের বাবা মোখলেসুর রহমানের সঙ্গে। কথা বলার এক পর্যায়ে তিনি হাউমাউ করে কাঁদতে থাকেন। পরে নিজেকে সংযত করে বলেন, শনিবার বিকাল ৪টার দিকে আদাবর ৬ নম্বর রোডের একটি চায়ের দোকানে স্থানীয় আলামিন নামের এক যুবকের সঙ্গে গায়ে ধাক্কা নিয়ে তর্কাতর্কি হয়। বিষয়টি মীমাংসার জন্য সন্ধ্যার পর হীরা নামের একজন ফোন দিলে আমার ছেলে ৬ নম্বর রোডের বাঁশের সাঁকোর কাছে যায়। তবে কোনো কথাবার্তার আগেই হীরা হকিস্টিক দিয়ে সজলের মাথায় জোরে আঘাত করলে হকিস্টিকটিই ভেঙে যায় বলে আমরা জানতে পেরেছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর