শুক্রবার, ৩ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা
দুই পরীক্ষার্থীর মৃত্যু

তদন্ত কমিটির কাজ শুরু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নৌকা ডুবিতে দুই জেএসসি পরীক্ষার্থীর মৃত্যুর ঘটনায় গঠিত তদন্ত কমিটি কাজ শুরু করেছে। গতকাল সকাল থেকে তিন সদস্যের এ কমিটি সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে তদন্ত কাজ শুরু করে।

এই কমিটিতে কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাহিদুল ইসলাম, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভির সালেহিন গাজী ও জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গৌতম চন্দ্র মিত্র রয়েছেন। তারা এদিন নবীনগর উপজেলার কৃষ্ণনগর আবদুল জব্বার উচ্চবিদ্যালয় কেন্দ্রে গিয়ে দুর্ঘটনা কবলিত ছাত্র-ছাত্রী, শিক্ষক ও কেন্দ্র সচিবের সঙ্গে কথা বলেন। এ ছাড়াও তারা নৌকা ডুবির স্থানে গিয়ে এলাকাবাসী ও উদ্ধার কাজে অংশগ্রহণকারীদের সঙ্গে কথা বলেন।

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাহিদুল ইসলাম জানান, দুর্ঘটনার কারণ খতিয়ে দেখে আগামী তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে। তদন্ত কমিটি আন্তরিকতার কাজ করছে। শিক্ষার্থীরা যাতে কোনোভাবেই ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে লক্ষ্য রাখা হবে। এদিকে গতকাল সকালে নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়নের বীরগাঁও স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা বাংলা ২য় পত্র পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য নৌকায় করে কৃষ্ণনগরে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে। নৌকাডুবির কারণে গত বুধবার ১৬ জন পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্রে অনুপস্থিত ছিল। তবে অনুপস্থিত থাকা ১৬ জনের অনেকেই গতকাল পরীক্ষা দিয়েছে বলে বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব ফেরদাউসুর রহমান জানান।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর