বুধবার, ২৭ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা
অষ্টম কলাম

যুবককে বিবস্ত্র করে পিটুনি

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় কামরুল ইসলাম নামে এক যুবককে বিবস্ত্র করে পেটানোর অভিযোগ উঠেছে এক ছাত্রলীগ নেতার বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় উপজেলার পেড়াবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

ওই ছাত্রলীগ নেতার বাড়ি বাগাতিপাড়া পৌরসভার পেড়াবাড়িয়া মহল্লায়। উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও বাগাতিপাড়া মহিলা ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিষয়ের সহকারী অধ্যাপক ইউনুস আলীর ছেলে আলিফ মাহমুদ উপজেলা ছাত্রলীগ সেক্রেটারি। প্রত্যক্ষদর্শীরা জানান, আলিফকে বিভিন্ন সময় টাকার বিনিময়ে মাদক এনে দিতেন লালপুর উপজেলার চকশোভ গ্রামের ওমর মণ্ডলের ছেলে কামরুল ইসলাম। সম্প্রতি তাদের দুজনের মধ্যে সম্পর্কের অবনতি ঘটলে কামরুল মাদক সরবরাহ বন্ধ করে দেয়। এরই জেরে সোমবার সন্ধ্যায় কামরুলকে নিজের অফিসে ডেকে আনেন আলিফ। এ সময় পুনরায় তিনি মাদক সরবরাহ করার প্রস্তাব দিলে কামরুল তাতে অস্বীকৃতি জানান। এ নিয়ে কথাকাটাকাটির একপর্যায়ে কামরুলকে বিবস্ত্র করে পেটাতে থাকেন ওই ছাত্রলীগ নেতা। কামরুল নিজেকে রক্ষা করতে বিবস্ত্র অবস্থায় চিৎকার করে ছুটে বাইরে বেরিয়ে আসেন। এ দৃশ্য দেখে আশপাশের লোকজন একটা গেঞ্জির হাতা কেটে পরিয়ে তার লজ্জা নিবারণ করেন। তবে স্থানীয় এমপি ও আওয়ামী লীগ নেতারা আলিফকে উত্তমমধ্যম দিয়ে উপজেলা ছাত্রলীগের সেক্রেটারি পদ থেকে অব্যাহতি দেওয়ায় এলাকাবাসীর ক্ষোভ কিছুটা হলেও কমেছে। এ বিষয়ে আলিফ মাহমুদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি দাবি করেন, ‘সিগারেট কেনার ৫০০ টাকা চুরি করায় কামরুলের সঙ্গে সামান্য ভুল বোঝাবুঝি হয়েছিল। পরে বিষয়টি মিটমাট হয়েছে। বিবস্ত্র করার মতো ঘটনা ঘটেনি।’ ঘটনাটি স্থানীয়দের কাছে শুনে লালপুর বাগাতিপাড়া আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম ঘটনাস্থালে ছুটে আসেন। অভিযোগের সত্যতা পেয়ে তত্ক্ষণাৎ তিনি আলিফ মাহমুদকে পদত্যাগ করার নির্দেশ দেন। এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি আবদুল্লাহ আল মামুন বলেন, ‘গণমাধ্যমকর্মীদের মাধ্যমে শুনে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু এখনো কোনো অভিযোগ পাইনি।’

সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি, কমিটি বিলুপ্ত! : মাদক সরবরাহ না করার জেরে কামরুল হাসান নামে এক যুবককে দিগম্বর করা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলিফ মাহমুদকে অব্যাহতি দেওয়া হয়েছে বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগ থেকে। সেই সঙ্গে কমিটি ভেঙে দেওয়া হয়েছে। উপজেলায় ছাত্রলীগের কার্যক্রম চালানোর জন্য ১৩ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক বিলুপ্ত কমিটির সভাপতি তৌফিকুর রহমান শ্রাবণ।

সর্বশেষ খবর