বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

বাসায় ঢুকে কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে জখম

মাদারীপুর প্রতিনিধি

প্রেমের সম্পর্কের অবনতি হওয়ায় মাদারীপুরে বাসায় ঢুকে একাদশ শ্রেণির এক কলেজ ছাত্রীকে ব্লেড দিয়ে জখম করেছে শাওন খান নামে এক যুবক। মঙ্গলবার রাত ১০টার দিকে পৌর শহরের চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে। আহত ওই কলেজ ছাত্রী সদর হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ ও ছাত্রীর পরিবারের সদস্যরা জানান, পৌর শহরের রকেট বিড়ি এলাকার শাওন খানের (২৩) সঙ্গে ওই কলেজছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তবে কয়েকদিন ধরে সর্ম্পকের অবনতি হলে কলেজে আসা-যাওয়া এবং প্রাইভেট পড়তে গেলে শাওন ওই ছাত্রীর পিছু নিত। মঙ্গলবার বিকালে ওই ছাত্রীকে দেখা করতে বলেন শাওন। কিন্তু ওই ছাত্রী না এলে তিনি ক্ষিপ্ত হন।

রাতে ওই শিক্ষার্থীর বাসায় ঢুকে ব্লেড দিয়ে তার মুখে আঘাত করে শাওন পালিয়ে যান। পরে ওই ছাত্রীকে আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে সদর থানায় লিখিত অভিযোগ করেছে ছাত্রীর পরিবার। ছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে শাওন প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। রাস্তাঘাটে উত্ত্যক্ত করত। এ জন্য আমার মেয়ে কলেজ ও প্রাইভেট পড়তে যেতে ভয় পেত। আমি হামলাকারী শাওনের বিচার চাই। তবে শাওনের বাবা আনু খান বলেন, আমার ছেলের সঙ্গে ওই মেয়ের চার বছর ধরে প্রেমের সম্পর্ক রয়েছে। কিন্তু বাসায় ঢুকে কোনো মেয়েকে জখম করে আসা, এটা আমি বিশ্বাস করি না। আমার ছেলেকে ফাঁসানোর জন্য এমনটা করা হচ্ছে। এ ব্যাপারে মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান বলেন, শাওন নামে একটি ছেলে বাসায় ঢুকে এক মেয়েকে আঘাত করেছে, এমন খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করেছি। রাতেই শাওনসহ তিনজনের বিরুদ্ধে মামলা তালিকাভুক্ত করা হয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তবে ওই ছেলের সঙ্গে ওই মেয়ের সম্পর্ক ছিল বলে জেনেছি।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর