রবিবার, ১০ জুন, ২০১৮ ০০:০০ টা

মাদকবিরোধী অভিযান অব্যাহত নিহত ১, গ্রেফতার ৪৩

নিজস্ব প্রতিবেদক ও কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ১৮ মামলার আসামি মো. সুমন (৩৫) নিহত হয়েছেন। গতকাল রাত সোয়া ১টার দিকে দেবিদ্বার ও চান্দিনা সড়কের ছেচরাপুকুরিয়া রাস্তার মাথায় এ ঘটনা ঘটে।

নিহত সুমন উপজেলার কুরুইন গ্রামের হাবিবুর রহমানের ছেলে। দেবিদ্বার থানার ওসি মিজানুর রহমান জানান, একদল ডাকাত দেবিদ্বার-চান্দিনা সড়কের ছেচরাপুকুরিয়া এলাকার রাস্তার মাথায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে ডাকাতদের আটকের চেষ্টা করে। এ সময় সশস্ত্র ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। তখন পুলিশও ১৯ রাউন্ড শটগানের গুলি ছোড়ে। এ সময় ডাকাত সুমন গুলিবিদ্ধ হন।

অপরদিকে কোতোয়ালি মডেল থানা পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে গুলিবিদ্ধ অবস্থায় আটক মাদক ব্যবসায় অভিযুক্ত সোহাগ ওরফে কারফু সোহাগ চিকিৎসাধীন অবস্থায় ৮ দিন পর মারা গেছেন। থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, গত ১ জুন রাতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধের সময় গুলিবিদ্ধ অবস্থায় কারফু সোহাগকে আটক করে কুমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়। টানা ৮দিন চিকিৎসাধীন থাকার পর গত শুক্রবার তিনি মারা যান। সোহাগ নগরীর দক্ষিণ চর্থা থিরা পুকুরপাড় এলাকার মানছু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ছিনতাই, ডাকাতি, চাঁদাবাজিসহ ৭টি মামলা রয়েছে।

ইয়াবাসহ গ্রেফতার ৪৩ : রাজধানীর মাদক বিরোধী বিশেষ অভিযানে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৩ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। গতকাল খিলগাঁওয়ের মহাজের কলোনি এবং রামপুরার তালতলা সিটি করপোরেশন মার্কেটে অভিযান চালানো হয়। এ সময় তাদের কাছ থেকে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি গাঁজা, ১০ বোতল ফেনসিডিল ও ৪ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। মাদক আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশের মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন।

সর্বশেষ খবর