শিরোনাম
শনিবার, ১ ডিসেম্বর, ২০১৮ ০০:০০ টা

বরগুনায় বৃদ্ধ দম্পতির লাশ উদ্ধার, ছেলে ও পুত্রবধূ আটক

বরগুনা প্রতিনিধি

বরগুনায় এক বৃদ্ধ দম্পতির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে বরগুনা সদর উপজেলার নলী এলাকার নিজ বাড়ি থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতরা হলেন— আবদুল মান্নান (৭৫) ও তার স্ত্রী ফাতেমা বেগম (৬০)। এ ঘটনায় নিহতদের বড় ছেলে ননি ও তার স্ত্রী কলি আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েছিলেন। সকাল হলেও তারা যখন ঘুম থেকে উঠছিলেন না তখন স্বজনরা ঘরে গিয়ে তাদের মৃত অবস্থায় শুয়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য পাঠায়।

স্থানীয়রা জানান, নিহত দম্পতির বড় ছেলে রনি বরগুনা শহরে খাবার হোটেলের ব্যবসা করেন। সম্প্রতি তিনি ব্যবসা পরিচালনার জন্য বাবা-মায়ের কাছে জমি বিক্রি করে এক লাখ টাকা দাবি করেন। টাকা দিতে রাজি না হলে রনি ও তার স্ত্রী এই বৃদ্ধ দম্পতিকে আজেবাজে কথা বলে গালিগালাজ করে। বিষয়টি নিয়ে শুক্রবার শালিসি বৈঠক হওয়ার কথা ছিল। বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বৃদ্ধ দম্পতির সুরাতহাল রিপোর্টে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পর ছাড়া কিছুই বলা যাচ্ছে না। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ খবর